সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ , ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

রামগতিতে জাতীয় মৎস্য সপ্তাহে র‌্যালী ও আলোচনা সভা

রামগতিতে জাতীয় মৎস্য সপ্তাহে র‌্যালী ও আলোচনা সভা

ramgotiরামগতি প্রতিনিধি: অন্ন বস্ত্র বাসস্থান মাছ চাষে সমাধান এই শ্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ”২০১৪ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে রামগতি উপজেলা পরিষদের সামনে থেকে শুরু করে র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। এ সময় স্থানীয় সংসদ সদস্য আবদুল্যাহ আল মামুন উপজেলা পরিষদ পুকুরে দেশীয় মাছের পোনা অবমুক্ত করেন।

পরে মৎস্য বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্যাহ আল মামুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামগতি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা(এস.ইউ.এফ.ও.) মোহাম্মদ জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আহাম্মদ উল্যা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মীর মর্জিনা বেগম।

বক্তব্য রাখেন উপজেলা মৎস্যজীবি সমিতি সদস্য পক্ষ থেকে মাহবুবুল আলম লিটন , মোঃ আলমগীর হোসেন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে সেরা পোনা উৎপাদনকারী মোঃ সোলাইমান, রেনু উৎপাদনকারী মোঃ আলী এবং মাছ উৎপাদনকারী মোঃ মোস্তাফিজুর রহমান কে পুরষ্কার ও সনদপত্র বিতরণ করা হয়।

রামগতি আরও সংবাদ

শীতের আগমনে লক্ষ্মীপুরে লেপ-তোশক বিক্রি বাড়ছে

লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কমিটি গঠন

জলবায়ু ঝুঁকিতে লক্ষ্মীপুরের উপকূলীয় শিশুরা

লক্ষ্মীপুরের ৪টি আসনে দু‘জোটের যে ৮ জন চুড়ান্ত

ওরা স্কুল থেকে নৌকায়

নৌকায় লড়বেন মেজর (অব.) মান্নান, ধানের শীষে রব

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: news@lakshmipur24.com