সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ১৮ই আগস্ট, ২০১৯ ইং , ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

রামগঞ্জে ঈদের কেনাবেচা জমেছে

রামগঞ্জে ঈদের কেনাবেচা জমেছে

ঈদ যত ঘনিয়ে আসছে রামগঞ্জে ঈদের কেনাবেচাও জমে উঠেছে। শহরের মার্কেটে আর বিপণিবিতানগুলোতে এখন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ঈদের কেনাকাটা চলছে। রামগঞ্জ শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ মার্কেট রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্স, নূর প্লাজা মার্কেট বিগ বাজার, শাড়ি ঘর, নিউমার্কেট, সিটি প্লাজা, রামগঞ্জ টাওয়ার, রামগঞ্জ মধ্য বাজারে বধুয়া বস্ত্রালয়, বস্ত্র বাড়ি, পাটওয়ারী বস্ত্রালয়, তানজিন ফ্যাশন, রুপা গার্মেন্টস ও সোনাপুর মৌলভীবাজার এলাকায় অবস্থিত কাপড় ও জুতার দোকানগুলো ঘুরে দেখা গেছে, বিপুলসংখ্যক ক্রেতা ঈদের কেনাকাটা করছেন।

ক্রেতারা ঈদ উপলক্ষে আসা নিত্য নতুন ফ্যাশনে জামা, পেন্ট, পায়জামা পাঞ্জাবি, শাড়ি জুতো ও কসমেটিকস কিনছেন। বিশেষ করে সকাল থেকে রাত ১০টা পর্যন্ত বিপণিবিতানগুলো নারী ক্রেতাদের দখলে থাকছে। শহরের মানুষ এখন মার্কেটমুখী। সামর্থ্যরে মধ্যে পছন্দের জামা পেন্ট, জুতো শাড়ি কাপড় ও প্রসাদনী কিনে খুশি মনে বাড়ি ফেরছেন সবাই। তবে গত বছরের চেয়ে সব জিনিসের দাম এবার তুলনামূলক বেশি বলে অভিযোগ ক্রেতাদের।

তবে এরার নারী ক্রেতাদের আগ্রহ সিল্ক, জর্জেট, টিসু শাড়ি, কাতান, দেশি জামদানি, টাঙ্গাইলের তাঁতের ও সুতার নকশি শাড়ির প্রতি। তরুণী ক্রেতারা কিনছেন লেহাংগা, ইন্ডিয়ান টপস, গোলজামা, থ্রিপিস, দেশীয় জাতের নানা রংয়ের ঈদের পোশাক। পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে।

রামগঞ্জ থানা ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঈদকে কেন্দ্র করে উপজেলাজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে। ব্যাংক বিমাসহ ঈদ বাজারে মার্কেটগুলোতে সিভিল ও পোশাকদারী পুলিশের পাশাপাশি সিসি ক্যামরার মাধ্যমে নিয়ন্ত্রণে রাখা হয়েছে। সার্বক্ষণিক টহলে থাকছে পুলিশ টিম।

রামগঞ্জ আরও সংবাদ

রামগঞ্জে ইউপি সদস্যকে প্রকাশ্যে চুরিকাঘাত

রামগঞ্জে ঘাতকের ফাঁসি দাবি

লক্ষ্মীপুরে শাক-সবজির দাম বাড়ছে

লক্ষ্মীপুরে ধর্ষণের পর ছাত্রীর হাতে ৫০ টাকা দিলো ধর্ষক

রামগঞ্জে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা শাহজকি গ্রেফতার

রামগঞ্জের হারুন ডাকাতি মামলায় গ্রেফতার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]