সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ১৯শে আগস্ট, ২০১৯ ইং , ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

রামগঞ্জে ইউপি সদস্যকে প্রকাশ্যে চুরিকাঘাত

রামগঞ্জে ইউপি সদস্যকে প্রকাশ্যে চুরিকাঘাত ছবি ঃ রামগঞ্জে ইউপি সদস্য ফরিদকে হত্যা চেষ্টা

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) শেখ ফরিদকে প্রকাশ্যে চুরিকাঘাতে হত্যা চেষ্টা চালানো হয়েছে।

শনিবার (১০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার নোয়াগাঁও বাজারে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা হাসপাতালে স্থানান্তর করা হয় । তার মাথা ও পেটসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহৃ রয়েছে। হামলার ঘটনার পর নোয়াগাঁও বাজার ও আশপাশ এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নোয়াগাঁও বাজারে তুচ্ছ ঘটনা নিয়ে ইউপি সদস্য শেখ ফরিদের সঙ্গে স্থানীয় যুবলীগকর্মী মোজাম্মল হক পলাশের কথা কাটাকাটি হয়। পলাশ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার অনুসারি হিসেবে পরিচিত। কথা কাটাকাটির একপর্যায়ে ফরিদ কিছু বুঝে ওঠার আগেই পলাশ চুরি দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে তার মাথা ও পেটে গুরুত্ব জখম হয়।

স্থানীয়রা জানিয়েছে, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার মদদে পলাশ প্রকাশ্যে ফরিদকে চুরিকাঘাত করেছে। হত্যার উদ্দেশ্যে এটি পরিকল্পিত হামলা। এ ব্যাপারে বক্তব্য জানতে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানার মোবাইল ফোনে একাধিকবার কল করেও সাড়া পাওয়া যায়নি।

এ ব্যাপারে রামগঞ্জ থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) এ কে এম ফজলুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রামগঞ্জ আরও সংবাদ

রামগঞ্জে ইউপি সদস্যকে প্রকাশ্যে চুরিকাঘাত

রামগঞ্জে ঘাতকের ফাঁসি দাবি

লক্ষ্মীপুরে শাক-সবজির দাম বাড়ছে

লক্ষ্মীপুরে ধর্ষণের পর ছাত্রীর হাতে ৫০ টাকা দিলো ধর্ষক

রামগঞ্জে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা শাহজকি গ্রেফতার

রামগঞ্জের হারুন ডাকাতি মামলায় গ্রেফতার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]