সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ১৬ই জুন, ২০১৯ ইং , ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ১৩ই শাওয়াল, ১৪৪০ হিজরী

রায়পুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

রায়পুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে পৃথকভাবে পুকুরে ডুবে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শায়েস্তানগর গ্রামে ও শুক্রবার দুপুরে জালিয়ারচর গ্রামে এ মর্মান্তিক-ঘটনা ঘটেছে। নিহত শিশু জুনায়েদ (দেড় বছর) ১০নং রায়পুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের দিনমজুর মোঃ হাসানের ছেলে এবং সুমাইয়া (১০) চরবড়ালী ইউপির জালিয়ার চর গ্রামের সিরাজ বেপারির মেয়ে এবং একই গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী।

নিহত শিশুদের স্বজনরা জানান- দিনমজুর পিতা ও মাতা বাড়ীর কাজের সময় শিশু সিয়াম বাড়ীর পুকুর পাড়ে খেলা করতে গিয়ে পড়ে ডুবে যায়।। ৩০ মিনিট পর তাকে পুকুর থেকে উদ্বার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন।।। অপরদিকে- শিশু সুমাইয়া তার পিতা- মাতা বাড়ীতে না থাকায় বাড়ীর সহপাঠিদের সাথে পুকুরে খেলা করতে গিয়ে ডুবে যায়। সাঁতার না জানায় সে পুকুরে তোলিয়ে যায়।

অন্য শিশুদের চিৎকারে বাড়ীর লোকজন এসে গলায় জামা পেচানো অবস্থায় সুমাইয়াকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই সে মারা যায়।। পরে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন। রায়পুর চরআবাবিল ইউনিয়ন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শহীদ উল্লা বিএসসি বলেন-মেঘনা উপকুলীয় গুরুত্বপুর্ণ এই-ইউনিয়নের হায়দরগন্জ বাজারে একটি উপ-সাস্থ্য কেন্দ্র থাকার পরও ডাক্তার না থাকায় অনেক মানুষ উপকারের চেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন।

মেঘনার পাড় এলাকা থেকে ১৫ কিলোমিটারের পথ পাড়ি দিয়ে রায়পুর সরকারি হাসপাতালে যাওয়ার পথে এই অসহায় পরিবারের শিশুটি পথেই মারা যেত না। পরিবারের সাথে আমিও শোকাহত। তাবারক হোসেন আজাদ

রায়পুর আরও সংবাদ

রায়পুরে শেষ সময়ে ঈদ বাজার জমজমাট

রায়পুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরে বিদ্যুতের তারে জড়িয়ে কুমিল্লা জেলার এক ফেরিওয়ালার মৃত্যু

রায়পুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রায়পুরে মোয়াজ্জিনকে কুপিয়ে জখম

২৩ গম্বুজের রায়পুর বড় মসজিদে আধুনিকতার ছোঁয়া

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]