সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২৭শে মার্চ, ২০১৯ ইং , ১৩ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৯শে রজব, ১৪৪০ হিজরী

রায়পুরে নৈশ প্রহরীর ওপর সশস্ত্র ছিনতাইকারীদের হামলা

রায়পুরে নৈশ প্রহরীর ওপর সশস্ত্র ছিনতাইকারীদের হামলা

নিজস্ব প্রতিনিধি, রায়পুর: লক্ষ্মীপুরের রায়পুরে মো: হোসেন মিন্টু (৪০) নামে এক নৈশ প্রহরী ছিনতাইকারীদের সশস্ত্র হামলার শিকার হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এতে তার শরীরে আঘাতসহ বাম চোখ জখম হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে উপজেলার কেরোয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মিঝি বাড়ীর সামনে রাস্তার উপর। আহত মিন্টু মিয়া উত্তর চরপাতা গ্রামের গাজীনগর এলাকার আমিনুল্লাহ বেপারী বাড়ীর মৃত হাসমত উল্লাহর ছেলে ও রায়পুর শহরের নৈশ প্রহরী হিসেবে কর্মরত। ঘটনাটি থানা পুলিশ ও বাজার ব্যবসায়ী সমিতিকে অবহিত করা হয়েছে।

আহত মিন্টুর পরিবার জানান, বাজারে রাতের ডিউটি পালন শেষে মিন্টু তাদের পুরাতন বাড়ী (কেরোয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মিঝি বাড়ী) যাচ্ছিলেন। এসময় বাড়ীর সামনে নেশাগ্রস্থ চারজনের একদল ছিনতাইকারী রাস্তার উপর ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এসময় মিন্টু মিয়া তাদের চিনতে পারায় তাকে উপুর্যপুরী শরীরের বিভিন্ন স্থান ও বাম চোখে কুপিয়ে জখম করে সাথে থাকা মোবাইল, টর্চ লাইট, টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় আহত মিন্টু মিয়ার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে এবং তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

রায়পুর থানার উপ-পরিদর্শক মো: জাহাঙ্গীর জানান, নৈশ প্রহরী মো: হোসেন মিন্টুর উপর হামলার ঘটনায় ছিনতাইকারীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। থানায় অভিযোগ করা হয়েছে।

লক্ষ্মীপুর আরও সংবাদ

রায়পুরের সকল কেন্দ্রই ঝুঁকিতে

লক্ষ্মীপুরে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের নির্বাচন

সালাহ উদ্দিন টিপুর প্রতি কপিল উদ্দিন কলেজ ছাত্রছাত্রীদের সমর্থন

কমলনগরে শিক্ষককের মৃত্যু

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় পথচারী নিহত

কমলনগরে উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]