সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ২৬শে মে, ২০১৯ ইং , ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে রমযান, ১৪৪০ হিজরী

রায়পুরের বাণিজ্যিক কেন্দ্র হায়দরগঞ্জে ভয়াবহ আগুন

রায়পুরের বাণিজ্যিক কেন্দ্র হায়দরগঞ্জে ভয়াবহ আগুন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার অন্যতম বাণিজ্যিক কেন্দ্র হায়দরগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ১৬টি দোকান পুড়ে প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার(৭ মে) দুপরে একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সুত্রপাত ঘটে বলে জানা যায়।

আগুনে তিনটি ইলেক্ট্রনিক্সের দোকান, তিনটি মুদি দোকান, দুটি খাবার হোটেল, দুটি কাপড়ের দোকান দুটি গোডাউন, সেলুন ও টেইলার্সসহ ১৬টি দোকান পুড়ে যায়। আগুন নেভাতে গিয়ে আহত হন ৩জন।
স্থানীয়রা জানান, দুপুরে হায়দরগঞ্জ বাজারের বিল্লালের খাবার হোটেল থেকে আগুনের সুত্রপাত ঘটে। এরপর মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অন্য দোকানগুলোতে ছড়িয়ে পড়লে স্থানীয় ও ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। কিন্তু ততক্ষনে ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। আগুন নেভাতে গিয়ে আহত হন ৩জন । আহতেদেরকে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
কাজী ইলেক্ট্রনিকস এন্ড সেনেটারীর মালিক মোঃ মোখতার হোসেন কেঁদে বলেন, রমজানকে কেন্দ্র করে গত দুই দিন আগে আমি ঢাকা থেকে মোকাম করে এসেছি। আগুনে প্রায় ২৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যাওয়ায় আমি একেবারে নি:স্ব হয়ে পড়েছি। এ ক্ষতি আমি কিভাবে কাটিয়ে উঠবো জানি না।
রায়পুর উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে ছুটে আসি। ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। বৈদ্যুতিকের শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

রায়পুর আরও সংবাদ

রায়পুরের বাণিজ্যিক কেন্দ্র হায়দরগঞ্জে ভয়াবহ আগুন

লক্ষ্মীপুরের উপজেলা চেয়ারম্যানদের শপথ মঙ্গলবার

রায়পুরে ঝুঁকিপূর্ণ ভবনে শিশুদের ক্লাশ

রায়পুরের সকল কেন্দ্রই ঝুঁকিতে

গলায় জীবন্ত মাছ আটকে লক্ষ্মীপুরে এক ব্যক্তির মৃত্যু

রায়পুরে নেশাগ্রস্থ যুবকের কোপে বাবা ভাইসহ আহত-৫

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]