সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২০শে মার্চ, ২০১৯ ইং , ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী

রায়পুরকে মডেল ও মাদকমুক্ত পৌরসভা গড়তে চাই: মেয়র ইসমাইল খোকন

রায়পুরকে মডেল ও মাদকমুক্ত পৌরসভা গড়তে চাই: মেয়র ইসমাইল খোকন

Ismail Khokonরায়পুর প্রতিনিধি: পরিচ্ছন্ন, আধুনিক ও মাদকমুক্ত পৌরসভা গড়তে চান রায়পুর পৌরসভার নর্বনির্বাচিত মেয়র মোহাম্মদ ইসমাইল খোকন। নৌকা প্রতিক নিয়ে বিজয়ী আ’লীগ নেতা ইসমাইল খোকন বলেন, দল থেকে নির্বাচিত হলেও দল ও মতের উর্দ্ধে থেকে পৌর এলাকার উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করতে চাই। আমার কার্যালয় তথা পৌর ভবন হবে জনগনের ভবন। গত ২০ বছর পর প্রথমবারের মত দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচনের অভিজ্ঞাতার বিষয়ে তিনি বলেন, নির্বাচন সব সময়ই আনন্দের। প্রথম দলীয় প্রতীকে নির্বাচন সেই উৎসবে এক নতুন মাত্র যোগ করেছে। সাবেক এমপি বিশিষ্ট ক্রীড়া সংগঠক হারুনুর রশিদ, বাংলাদেশ এস্যেন্সসিয়াল ড্রাগস্ এর পরিচালক এহসানুল কবির জগলু ও কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী কমিটির ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আলী খোকন এবং লক্ষ্মীপুর জেলা আ’লীগের সাধারন সম্পাদক এড. নূর উদ্দিন চৌধুরী নয়ন , জেলা সদরের পৌর মেয়র আলহাজ্ব আবু তাহের ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাউদ্দিন সহযোগীতায় ও জনগনের ভোটে আমি নির্বাচিত হয়েছি। আগামী দিনেও সকলের সহযোগীতা ও পরামর্শ নিয়ে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত কর্নে।

ইসমাইল খোকন বলেন, নির্বাচনী পরিকল্পনা দীর্ঘদিনের আমার পূর্ব পুরুষরাও সবসময় মানুষের পাশে থেকে সেবা করেছেন। তার ধারাবাহিকতায় আমিও সাধারন মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। গত ২০ বছর অপেক্ষার পর যার ফল এ নির্বাচন। সবসময় ন্যায় ও দলেও পক্ষে ছিলাম বলেই আজ আমি মেয়র নির্বাচিত হয়েছে। বিএনপি-জামায়াত বিবেচনা না নিয়ে চাহিদা অনুযায়ী অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যাব। উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে পৌরবাসীর সহযোগীতা কামনা করেন।

নির্বাচনী প্রতিশ্র“তি প্রসঙ্গে তিনি বলেন, রায়পুর পৌরবাসীর দীর্ঘদিনের সমস্যগুলো চিহ্নিত করে নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছিলাম। আমার নির্বাচনী ইশতেহারে ছিল- পৌর নাগরিকদের ন্যায় বিচার সু-প্রতিষ্ঠিত করা, প্রকৃত সেবক পৌরবাসীর কাজ করা, মাদক-সন্ত্রাস নিমূলে কার্যকর ভূমিকা রাখা, অসাম্প্রদায়িক চেতনায় সমাজ বির্নিমানে সক্রিয় ভূমিকা রাখা। ইভটিজিং প্রতিরোধ, উন্নয়ন বঞ্চিত এলাকা, অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা, পৌর এলাকায় যানযট নিরসনে সু-শৃঙ্খল ট্রাপিক ব্যবস্থা, আধুনিক ড্রেনেজ ব্যবস্থা , ট্রেড লাইসেন্সের ফি বৃদ্ধি না করা, বৈষম্যমূলক হোল্ডিং ন্যাযতার ভিত্তিতে বৃদ্ধি করা, পৌর এলাকায় প্রতিটি রাস্তায় সড়ক বাতি স্থাপন করা, সাহিত্য ও সাংস্কৃতিক চর্চায় পাঠাগার স্থাপন, একটি পৌর পার্ক নির্মান করা, শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অবকাঠামো উন্নয়ন, আধুনিক পৌর সুপার মার্কেট নির্মাণ, প্রতিটি ওয়ার্ডে পানি সাপ্লাই ব্যবস্থা করা, পয়ঃনিষ্কাশনের প্রতি গুরুত্বরোপ, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সেবার মান বৃদ্ধি, পৌরসভা ভবন থেকে দুর্নীতি দূর করা, পৌর বাসীর ওয়ার্ক ওয়ে নির্মাণ করা ।

পৌর মেয়র ইসমাইল খোকন- উপজেলা আলীগের সাধারন সম্পাদক, রায়পুর আলিয়া মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ও রায়পুর ঐতিহাসক বড় মসজিদের সহ-সভাপতি, লক্ষ্মীপুর জেলা ফার্টিলাইজার কমিটির সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

লক্ষ্মীপুর আরও সংবাদ

সালাহ উদ্দিন টিপুর প্রতি কপিল উদ্দিন কলেজ ছাত্রছাত্রীদের সমর্থন

কমলনগরে শিক্ষককের মৃত্যু

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় পথচারী নিহত

কমলনগরে উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

রামগঞ্জে ভ্রাম্যমাণ সিএনজি পাম্প, যেকোনো সময় দূর্ঘটনার সম্ভাবনা

লক্ষ্মীপুরের গোবিন্দ সাহা, ক্যামরার পিছনেই যার ৩৩ বছর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]