সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

ব্যবসায়ীর বসতঘরে অগ্নি সংযোগের অভিযোগ, থানায় মামলা

ব্যবসায়ীর বসতঘরে অগ্নি সংযোগের অভিযোগ, থানায় মামলা

রায়পুর প্রতিনিধি: রায়পুরে হাছান ভূইয়া নামের এক ফিড ব্যবসায়ী বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া যায়। শুক্রবার ভোর রাতে পৌর শহরের মধুপুর এলাকার আব্দুর জব্বার ভূইয়া বাড়ীতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস প্রায় ২ ঘন্টা ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। এ সময় ওই ব্যবসায়ীর নগদ ১০ লাখ ৮৫ হাজার টাকা, ঘরে থাকা প্রয়োজনীয় কাজগপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

এ ঘটনায় শুক্রবার দুপুরে ব্যবসায়ী হাছান ভূইয়া বাদী হয়ে একই এলাকার হাফেজ আল ফারুক, ফয়সাল ও তানভীর আহম্মদের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরও ৩-৪জনকে আসামীয় করে ৪০ লাখ ৭৩ হাজার টাকার ক্ষতি দাবি করে থানায় মামলা করেন।

মামলার এজাহারে জানা যায়, একই এলাকার মৃত হাফেজ আবু ইউছুফের ছেলে হাফেজ আল ফারুকের সাথে ব্যবসায়ী হাছানের পাওনা ১৪ লাখ ৫০ হাজার টাকা নিয়ে বিরোধ চলে আসছে এবং টাকা না দেওয়ায় ওই ব্যবসায়ীর ফারুকের বিরুদ্ধে আদালতে ষ্টাম্প ও চেক জালিয়াতিসহ দু’টি মামলা করেন।

মামলার পর হতে ফারুক ব্যবসায়ী হাছান ভূইয়াকে ষ্টাম্প ও চেক ফেরৎ দিতে বিভিন্ন হুমকি প্রদান করেন। একই জের ধরে শুক্রবার ভোর রাত হাছানের বসতঘরে অগ্নিসংযোগ করেন।

পুলিশ ঘটন্থাল পরির্দশন করেছেন।

যোগাযোগ করা হলে অভিযুক্ত হাফেজ ফারুক ঘটনাটি অস্বীকার করে বলেন, ব্যবসায়ীর সাথে তার দুই মামলা আদালতে বিচারাধিন। কে বা কারা তার বাড়ীতে আগুন দিয়েছেন তা তার জানা নেই।

রায়পুর থানার (ওসি/ তদন্ত) সোলায়মান চৌধুরী বলেন, বসগঘরে অগ্নিকান্ডের ঘটনায় হাফেজ ফারুকসহ তিন জনের নাম উল্লেখ্য করে ব্যবসায়ী হাছান ভূইয়া থানা একটি এজাহার দিয়েছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রায়পুর আরও সংবাদ

রায়পুরে নেশাগ্রস্থ যুবকের কোপে বাবা ভাইসহ আহত-৫

রসের হাড়িতে কই মাছ, রায়পুরে দুই বিক্রেতাকে গণপিটুনি

প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন লক্ষ্মীপুরের নব নির্বাচিত এমপি পাপুল

লক্ষ্মীপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রতি আওয়ামীলীগের সমর্থন: ফেসবুকে চিঠি

রায়পুরে ২’শ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

নির্বাচনকে ঘিরে লক্ষ্মীপুরে মাইক সার্ভিস ব্যবসায়ীদের ব্যস্ততা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]