সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
টেঁটা মেরে শিশু হত্যা

টেঁটা মেরে শিশু হত্যা

টেঁটা মেরে শিশু হত্যা

লক্ষ্মীপুরে গলা, ঘাড় ও কানের পাশে টেঁটা দিয়ে আঘাত করে মো. মোহন (৭) নামে এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ করেছেন শিশুর বাবা নুরুল আমিন। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানাতে পারেননি তিনি। এদিকে পুলিশও মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলে জানিয়েছে।

শুক্রবার রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। শনিবার দুপুর পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি।

সদর থানা পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার চরউভূতি গ্রামের প্রবাস ফেরত নুরুল আমিনের ছেলে মোহন দুপুরের খাবার খেয়ে মাঠে খেলতে যায়।

স্থানীয়রা একটি ধানক্ষেতে মরদেহ দেখতে পেয়ে পুলিশ ও পরিবারকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় তার পুরো শরীর ভেজা ছিল, কান ও গলাসহ শরীরের বিভিন্ন অংশে রক্ত জমাট বেঁধেছিল।

নিহত শিশুর নুরুল আমিন বলেন, দুপুরের খাবারের পর সে খেলতে বের হয়ে যায়। বিকেলে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছেলের মরদেহ দেখতে পাই। ছেলের গলায়, ঘাড় ও কানের পাশে মাছ শিকারের টেঁটার আঘাতের চিহ্ন রয়েছে। পরিকল্পিতভাবে তাকে হত্যা করে ধানক্ষেতে মরদেহ ফেলে যায়। কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছুই জানি না আমি। এ ঘটনায় থানায় মামলা করব।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাইন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি মর্মান্তিক। রহস্যজনক মনে হচ্ছে। পরিবারকে মামলা করার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এটি হত্যা কিনা স্বাভাবিক মৃত্যু তা বলা যাচ্ছে না। তবে ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে। মামলা করা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com