সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
জেল হত্যা দিবসে লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে আলোচনা সভা ও র‌্যালি

জেল হত্যা দিবসে লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে আলোচনা সভা ও র‌্যালি

জেল হত্যা দিবসে লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে আলোচনা সভা ও র‌্যালি

লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে জেল হত্যা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ নভেম্বর) বিকেলে জেলা শহরের বালিকা বিদ্যা নিকেতন মাঠ প্রাঙ্গণে জাতীয় চার নেতার স্বরণে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেমুহনী এলাকায় গিয়ে শেষ হয়। এতে প্রধান অতিথি ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি।

লক্ষ্মীপুর জেলা আওয়ামীলী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. এ এস এম মাকসুদ কামাল, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট জসিম উদ্দিন (পিপি) প্রমুখ।

 

রায়পুর উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার বিকেলে পৌরশহরের মুড়ি হাটায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠন এ সভার আয়োজন করে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নূরউদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন, এসেনশিয়াল ড্রাগস লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা: এহসানুল কবির জগলুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান এবং জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড. মিজানুর রহমান মুন্সি প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু, যুবলীগের আহ্বায়ক মোঃ মনজুর হোসেন সুমন, ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ ও সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি।

এর আগে একটি বিশাল শোক র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পাার্ঘ অর্পণ করেন।

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আ ক ম রুহুল আমিন

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ সুরাইয়া আক্তার শিউলী, ৩নং ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, ৭নং দরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com