সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে জুলাই, ২০১৯ ইং , ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কমিটি গঠন

লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কমিটি গঠন

দুর্নীতি ও অনিয়ম মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার (লসাকস) তিন বছরের জন্য পূনাঙ্গ কমিটির গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় লসাকসের এর অস্থায়ী কার্যালয়ে সকল সদস্য ও উপদেষ্টাগণের উপস্থিতিতে সবার মতামতের ভিত্তিতে ভাস্কর বসু রায় চৌধুরীকে সভাপতি (দৈনিক জনতা) ও তাবারক হোসেন আজাদ (যুগান্তর/লক্ষ্মীপুরটোয়েন্টিফোর) রায়পুর প্রতিনিধি কে সাধারন সম্পাদক করে ১১ সদস্যের একটি পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এ সময় সংগঠনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সৈয়দ আবুল কাশেম ও বিশিষ্ট মেন্টর (পরামর্শদাতা) এম আর শামিমসহ গন্যমান্য কয়েকজন সমাজ-সেবক ও শিক্ষানুরাগী উপস্থিত ছিলেন।

লসাকস এর পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা হলেন, মফিজুর রহমান মাস্টার (জাতীয় অর্থনীতি) সহ-সভাপতি, মোঃ কামরুল হোসেন (আমাদের কন্ঠ) যুগ্ম সাধারন সম্পাদক, রিয়াজ মাহমুদ বিনু (বাংলাদেশ সময়) সাংগঠনিক সম্পাদক, ওয়াহিদুর রহমান মুরাদ (দৈনিক লাখোকন্ঠ) সহ সাংগঠনিক সম্পাদক, জাহাঙ্গীর আলম (সবুজ জমিন) কোষাদক্ষ, সোহেল আলম (আজ কালের সময়) প্রচার ও দপ্তর সম্পাদক, মোঃ আব্দুল মজিদ নেহাল (ইত্তেফাক) কমলনগর ও আব্দুল্লাহ আল নোমান (বাংলাদেশ সময়) রামগতি, নির্বাহী সদস্য।
লসাকস‘র সভাপতি ও সম্পাদক নবাগত কমিটির সদস্যদের উদ্দেশ্যে বলেন, প্রকৃত সমাজ গঠনে ও লসাকস এর সদস্যগণের বিভিন্ন বিপদ-আপদ সহ সকল বাধাবিপত্তি উপেক্ষা করে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থা এর মাধ্যমে সঠিক ভূমিকা রাখার পাশাপাশি দেশ ও সমাজের নিরীহ মানুষের পাশে দাড়ানো ও সহযোগিতা একান্তভাবে চাওয়া হয়েছে।

সদর আরও সংবাদ

প্রেমের টানে মার্কিন নারী লক্ষ্মীপুরে; অবশেষে বিয়ের আনুষ্ঠানিকতা

লক্ষ্মীপুরে শাক-সবজির দাম বাড়ছে

লক্ষ্মীপুরে ডাক্তারি না পড়া এমবিবিএস ডাক্তার আটক

ছেলেধরা একটি গুজব: লক্ষ্মীপুর পুলিশ

“পোলাচোর’’ সন্দেহে মানসিক রোগীকে গণপিটুনি : লক্ষ্মীপুরজুড়ে আতঙ্ক

লক্ষ্মীপুরে এবার সরিষা উৎপাদনের লক্ষ্য নিয়ে মাঠে নামছে কৃষি বিভাগ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]