সব কিছু
লক্ষ্মীপুর শনিবার , ১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ , ১০ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে যুবককের লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

লক্ষ্মীপুরে যুবককের লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

লক্ষ্মীপুরে কুশাখালীর কল্যাণপুর এলাকায় রাসেল হোসেন নামে এক যুবককের গলা কাটা লাশ উদ্ধার উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতার মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হয় মঙ্গলবার গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করার পর গাছের ডালে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। নিহত রাসেল সদর উপজেলার কুশাখালীর পূর্ব কল্যাণপুর গ্রামের মাইনউদ্দিনের ছেলে। গরু চুরিকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতের কোন এক সময়ে কে বা কাহারা রাসেল হোসেনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরে গলা কেটে হত্যা করে গাছের ডালে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় দুবৃর্ত্তরা।

সকালে বাড়ির পাশে গাছের ডালে রাসেল হোসেনের লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের স্বজনরা জানায়, একই এলাকার কালন মিয়ার একটি গরু চুরি হয়। এ ঘটনায় রাসেলকে অভিযুক্ত করে সোমবার সন্ধ্যায় এলাকায় একটি শালিশ বেঠকের আয়োজন করে স্থানীয় ইউপি সদস্য মোঃ ইউসুফ। ওই শালিশ বেঠকে রাসেলের ৫ হাজার টাকা জরিমানা ৫০ বেত্রাঘাতের রায় দেন ইউপি সদস্য ইউসুফসহ অন্যরা। এ ঘটনার জের ধরে রাসেল হোসেনকে কালন মিয়া ও তার ছেলে বেলাল হোসেন মোবাইল ফোনে ডেকে নিয়ে গলাকেটে হত্যার পর লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে বলে অভিযোগ স্বজনদের।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। গরু চুরি করা নিয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

হত্যা আরও সংবাদ

লক্ষ্মীপুরে যুবককের লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

টেঁটা মেরে শিশু হত্যা

প্রেম করে বিয়ে, লাশ হলেন লক্ষ্মীপুরের লামিয়া

লক্ষ্মীপুরে দেনাদারের ঘুষিতে পাওনাদার দোকানির মৃত্যু

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে লক্ষ্মীপুরের যুবক নিহত

লক্ষ্মীপুরে ৬ মাসে ১৪ হত্যা মামলা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]