সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০১৯ ইং , ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই শাবান, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে বিশ্ববিদ্যালয় হচ্ছে: ড. মাকসুদ কামাল

লক্ষ্মীপুরে বিশ্ববিদ্যালয় হচ্ছে: ড. মাকসুদ কামাল

লক্ষ্মীপুরে একটি বিশ্ববিদ্যালয় হচ্ছে। ইতোমধ্যে ইউজিসির মাধ্যমে লক্ষ্মীপুর বিশ্ববিদ্যালয়ের জন্য খসড়া আইন তৈরি হচ্ছে। আইন তেরির পর সেটি বেটিং এর জন্য প্রেরণ করা হবে। এরপর আগামি বছরের নতুন সংসদেই তা পাস হবে বলে আশা করা যায়। এছাড়া লক্ষ্মীপুরে একটি মেডিক্যাল বিশ্ববিদ্যালয় স্থাপনের বিষয়ে পরিকল্পনা আছে। এখানে একটি অর্থনৈতিক অঞ্চল তৈরির জন্য ১১শ একর জমি চিহ্নিত করা হয়েছে।

লক্ষ্মীপুরের নানা বিষয়ে এমন উন্নয়নের কথা বলেছেন, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাকসুদ কামাল। বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা পরিষদের সভা কক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সকল উন্নয়নের কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, আগামি বছরগুলোতে লক্ষ্মীপুরের এমন উন্নয়ন প্রত্যাশা করলে সবাইকে ঐক্য বদ্ধ হয়ে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

লক্ষ্মীপুর সামাজিক ও সেচ্ছাসেবি পরিবারবর্গ কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করে লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লীকা। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাস্টার রুহুল আমিন, স্বাধীনতা শিক্ষক পরিষদের লক্ষ্মীপুর জেলা সভাপতি মাহবুবুর রশিদ চৌধুরী, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের লক্ষ্মীপুর জেলা সভাপতি অধ্যাপক আজিজুর রহমান আজম, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমূখ।

 

সংসদ নির্বাচন আরও সংবাদ

লক্ষ্মীপুর-৩: কোন প্রার্থী কত ভোট পেলেন

লক্ষ্মীপুর-২: কোন প্রার্থী কত ভোট পেলেন

লক্ষ্মীপুর-১: কোন প্রার্থী কত ভোট পেলেন

লক্ষ্মীপুরে ১২ লাখ ভোটারের জন্য ৪শ৪৬ কেন্দ্র প্রস্তুত

ভোটের অপেক্ষায় লক্ষ্মীপুরবাসী: আইন-শৃঙ্খলা বাহিনীর সর্বোচ্চ অবস্থান

সড়কে যানবাহন চলাচল কমে গেছে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]