সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে জুলাই, ২০১৯ ইং , ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ, আহত ১০

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ, আহত ১০

লক্ষ্মীপুরে বাজেটকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করার সময় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে অনন্ত ১০ জন আহত হয়। শনিবার (১৫ জুন) দুপুরে শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহতরা নেতারা হলেন, সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবুল, সোহেল, রিয়াদ হোসেন, সাগর ও রিপনসহ ছাত্রলীগের ১০ নেতা-কর্মী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২০১৯-২০ অর্থবছরের মেগা বাজেট ঘোষণাকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুর শহরে আনন্দ মিছিল বের করে জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফের নেতৃত্বে জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, ছাত্রলীগ নেতা ইবনে জিসাদ আল নাহিয়ানসহ নেতাকর্মীরা অংশ নেয়। মিছিলটি শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় পৌঁছালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা কাজী বাবলুর অনুসারী ও লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহাদ বিন কামাল মাহি’র অনুসারিদের মাঝে হাতাহাতি হয়। একপর্যায়ে তা রক্ষক্ষয়ী সংঘর্ষে পরিণত হলে কাজী বাবলুসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে হাসপাতালের জরুরী বিভাগে সাংবাদিকদের উপস্থিতি দেখে মাথায় ক্ষত নিয়েই ছাত্রলীগ নেতা কাজী বাবলু তার আহত অনুসারীদের নিয়ে দ্রুত পালিয়ে যায়।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফ বলেন, বাজেট ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করা হয়েছে। তবে সংঘর্ষের কোন ঘটনা ঘটেছে কীনা তার জানা নেই।
লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু মুসা জানান, সংঘর্ষের ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সদর আরও সংবাদ

প্রেমের টানে মার্কিন নারী লক্ষ্মীপুরে; অবশেষে বিয়ের আনুষ্ঠানিকতা

লক্ষ্মীপুরে শাক-সবজির দাম বাড়ছে

লক্ষ্মীপুরে ডাক্তারি না পড়া এমবিবিএস ডাক্তার আটক

ছেলেধরা একটি গুজব: লক্ষ্মীপুর পুলিশ

“পোলাচোর’’ সন্দেহে মানসিক রোগীকে গণপিটুনি : লক্ষ্মীপুরজুড়ে আতঙ্ক

লক্ষ্মীপুরে এবার সরিষা উৎপাদনের লক্ষ্য নিয়ে মাঠে নামছে কৃষি বিভাগ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]