সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৩ই নভেম্বর, ২০১৮ ইং , ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ , ৫ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত-৫

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত-৫

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে সিনিয়র-জুনিয়রের ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নামধারী মিনহাজ আলম সাকিব ও আশেক মাহমুদ ফাহিম গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন ছাত্রলীগ কর্মী ও দুই দোকানর শ্রমিকসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়াা হয়েছে। সোমবার রাত ১০ টার দিকে শহরের হাসপাতাল সড়কে এ ঘটনা ঘটে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের উপস্থিতিতেই এমন ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তবে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও জিয়াউল করিম নিশান তা অস্বীকার করে বলছেন ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোন সম্পৃক্ত নেই। বরং খবর পেয়ে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে।

জানা যায়, মোটর সাইকেল চালানোকে কেন্দ্র করে সাকিব ও ফাহিম গ্রুপের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এসময় আহত হয় ছাত্রলীগ কর্মী ফাহিম, মিরাজ ও মঞ্জু। সংঘর্ষের ভিডিও ধারণ করতে গেলে পাশ^বর্তী দোকানদার মামুন ও তার কর্মচারী জিহাদকে মারধর করে ছাত্রলীগ কর্মীরা। পরে শহর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সোলায়মানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে দোকানদার মামুনকে পুলিশ আটক করে নিয়েগেছে অভিযোগ তার কর্মচারী জিহাদের। তিনি বলেন, তার দোকান মালিক অন্যায়ভাবে হামলা শিকার হয়েছে। অথচ তাকেই পুলিশ আটক করে নিয়ে থানায় নিয়ে যায়।

 

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরের ৪টি আসনে বিএনপির মনোনয়ন কিনলেন যারা

লক্ষ্মীপুরে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের বর্ষপূর্তি পালন

জেল হত্যা দিবসে লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে আলোচনা সভা ও র‌্যালি

টেঁটা মেরে শিশু হত্যা

লক্ষ্মীপুরে তিনটি নতুন স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

লক্ষ্মীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: news@lakshmipur24.com