সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে জুলাই, ২০১৯ ইং , ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

ছেলেধরা একটি গুজব: লক্ষ্মীপুর পুলিশ

ছেলেধরা একটি গুজব: লক্ষ্মীপুর পুলিশ

লক্ষ্মীপুরে গত কয়েকদিন ধরে একাধিক স্থানে গুজব তুলে ছেলেধরা(স্থানীয় ভাষায় পোলাচোর) সন্দেহে ৮ ব্যাক্তিকে গনপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় এলাকাবাসী। আসলে এটি কোন সত্য ঘটনা নয়, এটি সর্ম্পন্ন গুজব, গুজবে কান নিতে অভিভাবকদের পরামর্শ দিয়েছেন পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন।
আতংকিত না হয়ে সন্তানদের স্কুলে পাঠানোর আহবান জানান তিনি। আজ মঙ্গলবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। যাদেরকে পিটানো হয়েছে, এদের বেশিরভাগ মানষিক ভারসাম্যহীন ব্যাক্তি। এরপরও যারা এসব গুজব রটিয়ে আইনশৃংখলা পরিস্থিতির অবনতি ঘটনার চেষ্টা করবে, তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় আনার হুশিয়ারী দেন তিনি।
তিনি আরো বলেন,কিছু কুচক্রি মহল আইনশৃংখলা পরিস্থিতি ও দেশের সুনাম নষ্ট করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব গুজব রটাচ্ছে। তাদের তথ্য সংগ্রহ করছি, তারা অধিকাংশ দেশের বাহিরে রয়েছেন। তারপর দ্রুত এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাই জেলাবাসি এসব গুজবে কান দিবেন না, যারা এসব গুজব রটাচ্ছে তাদের ব্যাপারে পুলিশকে তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি। এছাড়া জেলার বর্তমান আইনশৃংখলা ও সদ্য পুলিশ কনস্টেবল নিয়োগের বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. আনোয়ার হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আক্তার হোসেন, সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলোক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

সদর আরও সংবাদ

প্রেমের টানে মার্কিন নারী লক্ষ্মীপুরে; অবশেষে বিয়ের আনুষ্ঠানিকতা

লক্ষ্মীপুরে শাক-সবজির দাম বাড়ছে

লক্ষ্মীপুরে ডাক্তারি না পড়া এমবিবিএস ডাক্তার আটক

ছেলেধরা একটি গুজব: লক্ষ্মীপুর পুলিশ

“পোলাচোর’’ সন্দেহে মানসিক রোগীকে গণপিটুনি : লক্ষ্মীপুরজুড়ে আতঙ্ক

লক্ষ্মীপুরে এবার সরিষা উৎপাদনের লক্ষ্য নিয়ে মাঠে নামছে কৃষি বিভাগ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]