সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সেনা সদস্য আজিজের দাফন সম্পন্ন

সেনা সদস্য আজিজের দাফন সম্পন্ন

সেনা সদস্য আজিজের দাফন সম্পন্ন

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য সার্জেন্ট আব্দুল আজিজের (৩৪) দাফন সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরজাঙ্গালীয় এলাকার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে রোববার সকালে বগুড়া সেনানিবাসে প্রথম জানাজা শেষে সেনাবাহিনীর একটি হেলিকপ্টারে করে তার মরদেহ নোয়াখালীর বেগমগঞ্জে নিয়ে আসা হয়। সেখান থেকে কুমিল্লা সেনানিবাসের ক্যাপ্টেন মো. হোসাইনের নেতৃত্বে একটি সেনাদল আজিজের মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

এদিকে, দুপুর দেড়টার দিকে আজিজের মরদেহ তার বাড়িতে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। এ সময় কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী, সন্তান, মা-বাবা ও আত্মীয়স্বজনসহ উপস্থিত এলাকাবাসী। প্রিয়জনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন ভাই-বোনসহ পরিবারের সদস্যরা। এরপর বাদ জোহর স্থানীয় বাদশা মিয়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এ সময় সেনাবাহিনীর পক্ষ থেকে তাকে সামরিক মর্যাদা প্রদান করা হয়।

স্থানীয় হাজিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন জানান, ওই এলাকার নুরুল হুদা মাস্টারের ছেলে নিহত আব্দুল আজিজ ২০০১ সালে সেনাবাহিনীতে যোগদান করেন। এর পর এ বছরের মার্চ মাসে পদোন্নতি পেয়ে সার্জেন্ট হন। স্ত্রীসহ সংসারে তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। বড় সন্তান মো. আজিম স্থানীয় একটি বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ছে।

তিনি আরও জানান, বান্দরবন সেনানিবাসে কর্মরত সার্জেন্ট আব্দুল আজিজ ঈদুল আযহার ছুটিতে বাড়িতে আসেন। দুই মাসের প্রশিক্ষণে অংশ নেওয়ার জন্য শুক্রবার বিকেলে তিনি সৈয়দপুর সেনানিবাসের উদ্দেশ্যে বাড়ি থেকে রওয়ানা দেন। কিন্তু একদিন পর রোববার বাড়ি ফিরেন লাশ হয়ে। তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর থেকে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্টো-ব-১৪-৮৭২০) শনিবার সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে সেনা সদস্য সার্জেন্ট আব্দুল আজিজ ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় আহত হন বাসের আরও ছয় যাত্রী।

কমলনগর সংবাদ আরও সংবাদ

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

কমলনগরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো স্বেচ্ছাসেবী সংস্থা ‘সাক’

লক্ষ্মীপুর-৪ | ভোটের খরচে প্রার্থীকে টাকা সহায়তা দিলেন ভোটাররা

কমলনগরে বায়তুল মাহফুজ জামে মসজিদের উদ্বোধন

প্রচারে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী নীরবতায় সুপ্রিম পার্টি

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com