সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরে মসজিদের নতুন ভবন উদ্বোধন

কমলনগরে মসজিদের নতুন ভবন উদ্বোধন

কমলনগরে মসজিদের নতুন ভবন উদ্বোধন

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেঞ্চ গ্রামে “আর রহমান ও আলী হোসেন মিয়া” জামে মসজিদের নতুন নির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩০ নভেম্বর) রামগতি-লক্ষ্মীপুর সড়কের কোম্পানী রাস্তার মাথা নামক এলাকায় মসজিদটির উদ্বোধন উপলক্ষে জুমার নামাযের পর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় প্রবাসী মোঃ বাহার উদ্দিনের সহযোগিতায়
দৃষ্টি নন্দন মসজিদ ভবন নিমার্ণের জন্য সংযুক্ত আরব আমিরতের আল আঈন নগরীর অধিবাসী আমের মোহাম্মদ আহমেদ আল হাজরীর তার ব্যক্তিগত তহবিল থেকে ৩৬ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজিরহাট হামেদিয়া ফাজেল ডিগ্রী মাদরাসার অধ্যক্ষ মাওলানা যায়েদ হোসাইন, ভবানীগঞ্জ কারামতিয়া ফাজেল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ইব্রাহীম শামীম, তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জয়নাল আবদিন, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চর লরেঞ্চ ইউনিয়নের চেয়ারম্যান একেএম নুরুল আমিন মাস্টার, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সদস্য ও কেন্দ্রীয় ওলামলীগের সাধারণ সম্পাদক মাওলানা আবদুল্লাহ আল ইস্রাফিল, তোরাবগঞ্জ বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মহসিন এবং নিমার্ণ কাজের অন্যতম সহযোগি প্রবাসী মোঃ বাহার উদ্দিন প্রমূখ।

স্থানীয় মুসল্লীরা জানান, দীর্ঘ দিন থেকে স্থানীয়রা নিজ এলাকার একমাত্র জরার্জীণ মসজিদটি নিয়ে খুব সমস্যায় ছিলেন। পরে একই গ্রামের আরব আমিরাত প্রবাসী মোঃ বাহার উদ্দিন মসজিদ নিয়ে নিজ এলাকাবাসীর এ দূরাবস্থার কথা তার প্রবাসী ওই বন্ধুকে জানানোর প্রেক্ষিতে তিনি মসজিটির নিমার্ণ কাজে বিপুল বাজেটের এ আর্থিক সহায়তা প্রদান করেন। মসজিদের নিমার্ণ কাজে প্রবাসী বন্ধুর এ নিঃস্বার্থ সহযোগিতার জন্য এলাকাবাসী তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া করেন।

ধর্ম ও জীবন আরও সংবাদ

রামগতিতে নানা আয়োজনের মধ্য দিয়ে বড়দিন পালিত

রামগতিতে পূজা মণ্ডপ পরিদর্শন করলেন ডিসি ও এসপি

মসজিদের ভেতরে তার কাটার বেড়া দেয়ার অভিযোগ লক্ষ্মীপুর জেলা পরিষদের বিরুদ্ধে

রামগতিতে ৫দিন ব্যাপি ৯৭তম মহানামযজ্ঞানুষ্ঠান ও মেলা শুরু

রামগতিতে নবান্ন উৎসব পালিত

রামগতিতে ৫দিন ব্যাপি ৯৬তম মহানামযজ্ঞানুষ্ঠান শুরু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com