সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ২০শে মে, ২০১৯ ইং , ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই রমযান, ১৪৪০ হিজরী

কমলনগরে খুদে শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি বিতরণ

কমলনগরে খুদে শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি বিতরণ

লক্ষ্মীপুরের কমলনগরে খুদে শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি বিতরণ করা হয়েছে। ১৭ডিসেম্বর (সোমবার), বিকেলে উপজেলার মাতাব্বরহাট মডেল একাডেমি মাঠে এর আয়োজন করে মাতাব্বরহাট সমাজকল্যাণ পরিষদ ও পাঠাগার। এতে প্রধান অতিথি

হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জহিরুল ইসলাম। ৯নভেম্বর(শুক্রবার) উপজেলার ২৪টি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ২৪২জন খুদে শিক্ষার্থীকে এ মেধাবৃত্তি পরীক্ষাটির আয়োজন করা হয়। এতে মোট ২৮জনকে মেধাবৃত্তির জন্য মনোনীত করা হয়।

সংগঠনের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলকন ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, স্থানিয় সমাজ সেবক মো. শাহাব উদ্দিন চৌধুরী। বেলাল হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, শিক্ষক মোঃ শফিকুল ইসলাম, কামরুল হাসান, সদস্য আবদুল মান্নান পরীক্ষা নিয়ন্ত্রক, মোঃ আরিফ হোসেন ক্রীড়া সম্পাদক, মোঃ মাঈন উদ্দিন, শিক্ষা সম্পাদক আবুল কালাম সহ-সভাপতি, আনোয়ার হোসেন সিনিয়র প্রমুখ। সংগঠনটির সভাপতি মো. ওমর ফারুক এ প্রসঙ্গে জানান, গত বারের মতো এবারও আমরা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেধা বিকাশে শিক্ষা বৃত্তি পরীক্ষার আয়োজন করি।

গত বছর যদিও তা ছোট্ট পরিসরে ছিল, এবার তা বৃহৎ পরিসরে নেয়া হয়েছিলো। পরীক্ষায় অংশ নিতে আবেদন করা শিক্ষার্থীদের উপস্থিত ছিল চোখে পড়ার মতো। বাংলা, ইংরেজি, গণিত, বিজ্ঞানের প্রশ্ন ছাড়াও পরীক্ষার্থীরা যাতে কমলনগর সম্পর্কে জানে সেজন্য কমলনগর বিষয়ক ১০টি সাধারণ জ্ঞানের প্রশ্ন যুক্ত করা হয়েছে। আশা করি সামনে আরো বেশ কিছু উদ্যোগ হাতে নেয়া হবে।

শিক্ষাঙ্গন আরও সংবাদ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নোয়াখালীর ভিসি চায় স্থানীয়রা

এসএসসি ও সমমানের ফল সোমবার, যেভাবে ফল পাবেন

বিধি মোতাবেক নিয়োগ পেয়েও এমপিওভুক্ত হতে পারছেন না ৩৪০ কম্পিউটার শিক্ষক

অতিরিক্ত ৪% কর্তনের বিরুদ্ধে রামগতিতে মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

রায়পুরে ঝুঁকিপূর্ণ ভবনে শিশুদের ক্লাশ

রামগতিতে ৪ পরীক্ষার্থী বহিস্কার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]