সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে জুলাই, ২০১৯ ইং , ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

কমলনগরে কলস মার্কার সুমিকে নিয়ে ভোটারদের আগ্রহ

কমলনগরে কলস মার্কার সুমিকে নিয়ে ভোটারদের আগ্রহ

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কা প্রতীকের সাজেদা আক্তার সুমিকে নিয়ে ভোটার আগ্রহ সৃষ্টি হয়েছে। তিনি নির্বাচনী প্রচারে সাধারন জনগনের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন। নারী নেতৃত্ব

বিকাশে বিভিন্ন সামাজিক কার্যক্রমে সক্রিয় ভূমিকা রাখছেন। পাড়া-মহল্লা ও গ্রামের বাড়ি বাড়ি গিয়ে নিজে তুলে ধরছেন। কম কথায় বুঝিয়ে দিচ্ছেন নির্বাচনী প্রচারে ইশতেহার। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ভোটে সবাইকে সচেতন করছেন। কিভাবে নারী নেতৃত্ব ও সমাজের জন্য কাজ করতে হয়।

সাজেদা আক্তার সুমি বলেন, নারী নেতৃত্ব বিকাশে সমাজের নারীদের ভূমিকা থাকতে হবে। এখন আর নারীরা পিছিয়ে নেই। প্রতিটি নারী শিক্ষিত হলে সমাজে নারী নেতৃত্বের বিকাশ হবে।নারী নির্যাতন, যৌতুক প্রথা,বাল্য বিবাহ বন্ধ হবে। প্রতিটি নারী সমাজের অহংকার। মা শিক্ষিত হলে সন্তান তথা জাতি শিক্ষিত হবে।

নারী ক্ষমতা নিশ্চিতকল্পে এবং বাল্যবিয়ের মতো অসামাজিক কাজ রোধে আমি কাজ করেছি। নদীভাঙনের শিকার হওয়া অসহায়, ছিন্নমূল শিশুদের পাশে থেকে সবসময় কাজ করছি। তিনি আরও বলেন, উপজেলার সাধারণ জনগনের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। আমি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

নারী নেতৃত্বে বিকাশসহ সাধারণ জনগনের জন্য যতটুকু পারি সবার পাশে থাকতে চাই। আমি আশা করছি, দল মতের উর্ধে সাধারন জনগন আমাকে ( কলস মার্কা) ভোট দিয়ে নির্বাচিত করবে। সাজেদা আক্তার সুমি, সাবেক থানা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক, সাবেক উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে উপজেলা মহিলা আ’লীগের সভাপতির দায়িত্ব পালন ছাড়াও তিনি কমলনগর থানা কমিউনিটি পুলিশিং এর মহিলা বিষয় সম্পাদক এবং উপজেলা সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল কমিটির সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন।

কমলনগর আরও সংবাদ

জাতীয় মৎস্য সপ্তাহ শুরু কমলনগরে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে শাক-সবজির দাম বাড়ছে

কমলনগরে ৪ আসামি গ্রেফতার

মেঘনায় ভয়াবহ ভাঙন: আগামি ৩-৪ বছরে বিলীন হতে পারে কমলনগর উপজেলা সদর

চর লরেঞ্চে উপ-নির্বাচন: কমলনগরের সর্বত্রই আলোচনায় ইসমাইল মেম্বার

কমলনগরে ধর্ষণ ও খুনের প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]