সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ১৯শে আগস্ট, ২০১৯ ইং , ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুর পৌরসভার সাবেক কমিশনার মুক্তিযোদ্ধা কমান্ডার কাজল কান্তি দাশ আর নেই

লক্ষ্মীপুর পৌরসভার সাবেক কমিশনার মুক্তিযোদ্ধা কমান্ডার কাজল কান্তি দাশ আর নেই

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধা সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার, জাতীয় সমাজতান্ত্রিক দলজেএসডি লক্ষীপুর জেলা শাখা সাবেক সহসভাপতি, মুক্তিযোদ্ধা সংসদ লক্ষীপুর জেলা ইউনিট কমান্ডার, লক্ষীপুর পৌরসভার সাবেক কমিশনার কাজল কান্তি দাশ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরের হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি শংকর মজুমদার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  জানা গেছে, বৃহস্পতিবার সকালে তিনি ব্যক্তিগত কাজে লক্ষ্মীপুর জেলা প্রশাসক প্রাঙ্গণে যান। এসময় তিনি অচেতন হয়ে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার অন্তস্টিক্রিয়া শুক্রবার সকাল ১০টায় লক্ষ্মীপুর টাউন হল সংলগ্ন নিজ বাড়ীতে অনুষ্ঠিত হবে। হিন্দু সম্প্রদায়ে অধিকার আদায়ে বিভিন্ন আন্দোলনে তিনি সক্রিয় ভুমিকা রাখেন।

 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল (এমপি), জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র এমএ তাহেরসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা সংগঠক, সামাজিক, রাজনীতি ও সাংস্কৃতি ব্যক্তিরা।

এদিকে  জাতীয় সমাজতান্ত্রিক দলজেএসডি লক্ষীপুর জেলা,

সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মো: মনছুরুল হক, সাধারন সম্পাদক এডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল এক বিবৃতিতে বলেন, বাবু কাজল কান্তি দাসএর মৃত্যুতে লক্ষীপুরবাসী একজন দেশ প্রেমিক রাজনৈতিক নেতাকে হারালে। যিনি আমৃত্যু রাজনীতি চর্চা, সমাজসেবা মুক্তিযোদ্ধাদের সেবা করার মাধ্যমে জনকল্যানে নিজেকে উৎসর্গ করেছেন। রাজনৈতিক জীবনে স্বাধীনতার পতাকা উত্তোলক জনাব আবদুর রব এর ঘনিষ্ট সহযোগী ছিলেন।

 

লক্ষ্মীপুর আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের নতুন কমিটি গঠন

লক্ষ্মীপুরে অদক্ষ হাতে নতুন মটরসাইকেল নিয়ে প্রাণ দিল কলেজ ছাত্র

লক্ষ্মীপুরে গত ২০ দিনে ১৮৫ জন ডেঙ্গু আক্রান্ত রোগি চিকিৎসা নিয়েছে

রায়পুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মেঘনার ভয়াবহ ভাঙ্গন কবলিত ৩২ কিমি এলাকা সরেজমিন পরিদর্শন করলেন মেজর মান্নান

রায়পুরে শিক্ষককে সংবর্ধনা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]