সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২০শে মার্চ, ২০১৯ ইং , ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী

রামগতি উপজেলায় ভোট কেন্দ্রে সংঘর্ষ ( ভিডিও)

রামগতি উপজেলায় ভোট কেন্দ্রে সংঘর্ষ ( ভিডিও)

লক্ষ্মীপুরের রামগতিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটি ওয়ার্ডে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার দুপুরে বড়খেরি ইউনিয়নের দক্ষিণ রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও হাজিপাড়া নূরানী মাদ্রাসা অস্থায়ী ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় ভোট কারচুপির অভিযোগে একটি কেন্দ্র সাময়িকভাবে স্থগিত করেন প্রিজাইডিং কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল ১০টার পরে বড়খেরী ইউনিয়নের ৭নং ওয়ার্ড নূরানী মাদ্রাসা অস্থায়ী ভোট কেন্দ্রে ইউপি সদস্য প্রার্থী বেলাল তার সমর্থকদের নিয়ে দেশীয় অস্ত্রসহ কেন্দ্র দখল করে জাল ভোট দেয়। খবর পেয়ে অপর ইউপি সদস্য প্রার্থী জমির তার সর্থকদের নিয়ে বাধা দিলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ১০ রাউন্ড গুলি ছোড়ে। এতে তিনজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়। এএসআই ইমাম হোসেন, জহির চেরাং ও শামছুন্নাহারকে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অন্যদিকে দক্ষিণ রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইউপি সদস্য মিজান ও মোশাররফের সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুই পুলিশসহ আরও পাঁচজন আহত হয়। এ ঘটনায় ভোট কারচুপি ও কেন্দ্র দখলের অভিযোগে সাময়িকভাবে ৭নং ওয়ার্ড হাজিপাড়া নূরানী মাদ্রাসা কেন্দ্রে ভোট স্থগিত করেন প্রিজাইডিং অফিসার।

লক্ষ্মীপুর আরও সংবাদ

সালাহ উদ্দিন টিপুর প্রতি কপিল উদ্দিন কলেজ ছাত্রছাত্রীদের সমর্থন

কমলনগরে শিক্ষককের মৃত্যু

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় পথচারী নিহত

কমলনগরে উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

রামগঞ্জে ভ্রাম্যমাণ সিএনজি পাম্প, যেকোনো সময় দূর্ঘটনার সম্ভাবনা

লক্ষ্মীপুরের গোবিন্দ সাহা, ক্যামরার পিছনেই যার ৩৩ বছর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]