সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ২০শে মে, ২০১৯ ইং , ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ই রমযান, ১৪৪০ হিজরী

ভোটাধিকারের সুযোগ না দিলে আন্দোলন থামাতে পারবে না সরকার: লক্ষ্মীপুরে চরমোনাই পীর

ভোটাধিকারের সুযোগ না দিলে আন্দোলন থামাতে পারবে না সরকার: লক্ষ্মীপুরে চরমোনাই পীর

নিজস্ব প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, সরকার যদি বরিশাল, সিলেট, রাজশাহী সিটি নির্বাচন ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে স্বাধীন ভাবে ভোটাধিকারের সুযোগ না দেয় তা হলে আন্দোলন থামাতে পারবে না সরকার। ভোট ডাকাতি বাংলার মানুষ মেনে নেবে না।

তিনি আরও বলেন, স্বাধীনতার পর থেকে ৪৬ বছরে বাংলাদেশ দূর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছে। বিগত ও বর্তমান সরকারের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, তারা দেশের মধ্যে আইনের শাসন প্রতিষ্ঠা করতে পারেনি বরং আইনের চেয়ারে বসে বেআইনি কথা বলছে। সংবাদপত্র দেখলে দেখা যায় খুন, অপহরণ, ধর্ষণ, নির্যাতন, চাঁদাবাজিসহ নৈরাজ্য প্রতিনিয়ত ঘটেই চলেছে। সাধারণ মানুষের নিরাপত্তা বলতে কিছুই নেই। একমাত্র সমাধান আল্লাহর কোরআন। কোরআন আইন ব্যাতিরেকে মানব রচিত আইন দ্বারা দেশ পরিচালনা করা হচ্ছে। দেশে কোরআনের আইন বাস্তবায়ন ছাড়া ন্যায় বিচার প্রতিষ্ঠা সম্ভব হয়।

মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর শহরের লিল্লাহ জামে মসজিদের প্রাঙ্গণে ইসলামী সাশনতন্ত্র আন্দোলন জেলা শাখা কর্তৃক আয়োজিত জনসভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশকে একটি সুখী,সমৃদ্ধ,কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে হলে আল্লাহর কোরআনের আইন অনুযায়ী দেশ পরিচালনা করতে হবে। সুতরাং আগামী জাতীয় নির্বাচনে ওই সকল চোর-ডাকাত লুটেরাদের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ তথা হাত পাখা মার্কার বিকল্প নেই।

জেলা শাখার সভাপতি ক্যাপ্টেন (অবঃ) মো. ইব্রাহিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী খোকন, ইসলামী যুব আন্দোলন সেক্রেটারী মাওঃ নেসার উদ্দিন, ইসলামী ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম, আগামী জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ আসনের প্রার্থী আল্লামা খালেদ সাইফুল্লাহ, লক্ষ্মীপুর-১ আসনের প্রার্থী ডা. মো. রফিকুল ইসলাম, লক্ষ্মীপুর-২ আসনের প্রার্থী শাহাজাহান সিরাজ, ইসলামী সাশনতন্ত্র আন্দোলন জেলা শাখার সেক্রেটারী মাওঃ মহি উদ্দিন, শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি মো. ইমরান হোসাইন।

লক্ষ্মীপুর আরও সংবাদ

লক্ষ্মীপুরে আগুনে পুড়ে মরলো  খামারের সাত হাজার মুরগি

লক্ষ্মীপুরে গৃহবধূকে উদ্ধারে পুলিশকে নির্দেশ

রায়পুরের বাণিজ্যিক কেন্দ্র হায়দরগঞ্জে ভয়াবহ আগুন

কমলনগরে মেঘনার তীর রক্ষা বাঁধে ব্যাপক ভাঙ্গন, এলাকাবাসীর মাঝে আতংক

রামগতিতে শারদাঞ্জলি ফোরাম’র ব্লাড গ্রুপিং ক্যাম্প

চন্দ্রগঞ্জে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]