সব কিছু
লক্ষ্মীপুর শনিবার , ১৯শে জানুয়ারি, ২০১৯ ইং , ৬ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

ঈদ আসলেই লক্ষ্মীপুরে এমপি প্রার্থীদের আগমন বেড়ে যায়

ঈদ আসলেই লক্ষ্মীপুরে এমপি প্রার্থীদের আগমন বেড়ে যায়

নিজস্ব প্রতিনিধি, রায়পুর: ঈদ আসলেই গ্রামে এমপি প্রার্থীদের আগমন বেড়ে যায়। তারা শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি নেতাকর্মীদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করে নিজেদের জনগনের সেবক হিসেবে জানান দিচ্ছেন। গত সাত দিন ধরে লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভাসহ ১০ ইউনিয়নে চষে বেড়াচ্ছেন আ’লীগের কয়েকজন ও জাপা এমপি প্রার্থী। এমপি প্রার্থীরা তাদের অনুসারী নেতাকর্মীদের দিয়ে শহরের প্রতিটি অলি-গলিতে গাছে গাছে ঈদের শুভেচ্ছা জানিয়ে ও ভোট প্রার্থানা করে ব্যানার-পেষ্টুন, থানার ভবনসহ শহরের বিভিন্ন ভবনে চিকা মেরে তাদের অবস্থান জানান দিচ্ছেন।

অপরদিকে বিএনপির কোন এমপি প্রার্থী মাঠে না থাকায় এবং ঈদ সামগ্রী না পেয়ে ও শুভেচ্ছা বিনিময় করতে না পারায় নেতাকর্মীদের মাঝে চরম হতাশা বিরাজ করছে। হতাশার মধ্যে পৌর যুব ও স্বেচ্ছাসেবক দলের ৬ নেতাকর্মী মঙ্গলবার রাতে আ’লীগ নেতা কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহার হাত ধরে আ’লীগে যোগদান করেছেন।

এমপি প্রার্থীরা হলেন- আ’লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সাবেক এমপি আলহাজ্ব হারুনুর রশিদ, এস্যানসিয়াল ড্রাগসের পরিচালক ডাক্তার এহসানুল কবির জগলুল, বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রীর জামাতা ও চট্টগ্রাম শাহীন স্কুল এন্ড কলেজের এক্স ষ্টুডেন্ট ফোরামের সভাপতি সাঈদুল বাকিন ভূঁইয়া , কুয়েত আ’লীগের আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী কাজী শহীদুল ইসলাম পাপুল ও সুপ্রীম কোর্টের আইনজীবি সালাউদ্দিন রিগান। এছাড়াও জেলা জাতীয় পার্টির সভাপতি ও বর্তমান এমপি মোহাম্মদ নোমান তার প্রতিনিধিকে দিয়ে নেতাকর্মীদের মাঝে শাড়ী-লুঙ্গি বিতরণ করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক আ’লীগ-বিএনপি ও জাপার কয়েকজন নেতাকর্মী জানান, ঈদ ও ভোট আসলেই এমপি প্রার্থী ও নেতাদের পদচারনা বেড়ে যায়। নিরীহ-গরিব কর্মীদের বাদ রেখে তাদের অনুসারীদের শাড়ি-লুঙ্গি দিয়ে মন সন্তুষ্ট রাখে। এমপি প্রার্থী কাজী শহীদুল ইসলাম পাপুল হেলিকাপ্টারে এসে ইউনিয়গুলোতে শাড়ি লুঙ্গি দিচ্ছেন। সাবেক এমপি হারুনুর রশিদ দুইদিন পৌর ও ইউনিয়ন নেতাদের নিয়ে ইফতার মাহফিল ও শাড়ি-লুঙ্গি বিতরণ করে চলে যান। ডাক্তার এহসানুল কবির জগলুল তার প্রতিনিধিদের দিয়ে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। মন্ত্রীর জামাতা সাঈদুল বাকীন ভূঁইয়া নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করে ওমরাহ হজ্জ পালন করতে সৌদিআরব চলে যান। সুপ্রিম কোর্টের আইনজীবি সালাউদ্দিন রিগান ফেসবুকে ও দেয়ালে চিকা মারা নিয়ে ব্যস্ত আছেন। বিএনপি কোন এমপি প্রার্থী মাঠেই নেই। জাপা এমপি মোহাম্মদ নোমান এক-দুইশ শাড়ি-লুঙ্গি বিতরণ করেন । এভাবেই চলছে রায়পুরের এমপি প্রার্থীদের রাজনীতি।

লক্ষ্মীপুর আরও সংবাদ

লক্ষ্মীপুরে এক পুলিশ কর্মকর্তার ব্যক্তি উদ্যোগে দোকান পেল প্রতিবন্ধী

১৯ জানুয়ারি ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন রামগতিতে অবহিতকরণ সভা

রসের হাড়িতে কই মাছ, রায়পুরে দুই বিক্রেতাকে গণপিটুনি

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য লক্ষ্মীপুরের ড. শহীদুর রহমান

মাছ ধরাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে ৫জনকে কুপিয়ে জখম

হারিয়ে যাওয়া মাকে না পেয়ে লক্ষ্মীপুরে সন্তানদের মাইকিং

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]