সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

দ্বিতীয়বার বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি হলেন, ড. মাকসুদ কামাল

দ্বিতীয়বার বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি হলেন, ড. মাকসুদ কামাল

নিজস্ব প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের (এফবুটা) নির্বাচনে দ্বিতীয়বার মতো সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এএসএম. মাকসুদ কামাল। মহাসচিব হয়েছেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম। সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শনিবার (২৮ জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের এক সাধারণ সভা ২০১৮-২০১৯ এর জন্য কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, অধ্যাপক ড. নির্মল রায় ও অধ্যাপক ড. ওমর ফারুক মিয়াজী।

অধ্যাপক ড. এএসএম. মাকসুদ কামাল ঢাবির দুর্যোগ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ও আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স অনুষদের ডিনের দায়িত্ব পালন করছেন।

আরো পড়ুন: যাদের হাতে আগামির লক্ষ্মীপুর

    একেএম শাহজাহান কামাল

মহাসচিব অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম ঢাবির বিজনেস অনুষদের ডিনের দায়িত্ব পালন করছেন। একই সঙ্গে ২০১৮-২০১৯ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ নির্বাচিত করা হয়েছে। পরিষদের সহ-সভাপতিরা হলেন- বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.এএস. মাহফুজুল বারী, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আহমদ সালাউদ্দিন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. একেএম. মাসুদ, কোষাধ্যক্ষ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বশির আহমেদ, যুগ্ম-মহাসচিব হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মেহেদী হাসান, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের আরিফা রহমান রুমা, সাংগঠনিক সম্পাদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান সাল্টু, শিক্ষা ও গবেষণা সম্পাদক খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সোবহান মিয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মো. আশিকুজ্জামান ভূঁইয়া, প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ড. মো. আব্দুল বাকী। কার্যকরী সদস্যরা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মমতাজ উদ্দিন, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আফরোজা পারভীন, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শারমীন চৌধুরী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের তাবিউর রহমান, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের মো. শফিকুল ইসলাম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. আব্দুল্লাহ আল মামুন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আব্দুল্লাহ আল মারুফ।

লক্ষ্মীপুর আরও সংবাদ

দুর্ঘটনা রোধে চালক, যাত্রী ও পথচারীদের সচেতন হতে হবে: লক্ষ্মীপুরে বক্তারা

লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী বুড়াকর্তার মেলা

গলায় জীবন্ত মাছ আটকে লক্ষ্মীপুরে এক ব্যক্তির মৃত্যু

আমার সংবাদ এর বর্ষসেরা প্রতিনিধি হলেন লক্ষ্মীপুরের আলী হোসেন

দেড় লাখ গ্রাহকের বিদ্যুৎ চাহিদা পূরণ করবে রামগঞ্জের নতুন বিদ্যুৎ উপকেন্দ্র

রায়পুরে নেশাগ্রস্থ যুবকের কোপে বাবা ভাইসহ আহত-৫

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]