সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর সোমবার , ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি
কলেজছাত্র আরিফের চিকিৎসায় ২৫ হাজার টাকা সহায়তা দিলেন লক্ষ্মীপুরের ডিসি

কলেজছাত্র আরিফের চিকিৎসায় ২৫ হাজার টাকা সহায়তা দিলেন লক্ষ্মীপুরের ডিসি

কলেজছাত্র আরিফের চিকিৎসায় ২৫ হাজার টাকা সহায়তা দিলেন লক্ষ্মীপুরের ডিসি

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় আহত কলেজছাত্র আরিফ হোসেনের চিকিৎসার জন্য সহায়তার ২৫ হাজার টাকার চেক দিলেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক। রোবববার (১৮ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ অনুদানের চেক আরিফের বাবা সিরাজ ও ভাই শাহিনের হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম।

জানা যায়, গত ৫ এপ্রিল কমলনগর উপজেলা করইতলা বাজারে দ্রুত গতির সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরিফের পা ভেঙে যায়। এ ঘটনা কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জেলা প্রশাসনের কাছে আরিফের চিকিৎসার জন্য অনুদান দেওয়ার নির্দেশনা আসে। সে লক্ষ্যে জেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের পক্ষ থেকে চিকিৎসার জন্য ২৫ হাজার টাকার অনুদান দেওয়া হয়েছে। আরিফ লক্ষ্মীপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্র ও সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা।

সূত্র জানায়, দুর্ঘটনার পর আরিফকে নিয়ে তার বোন বিবি কুসুম পঙ্গু হাসপাতালে ভর্তির জন্য অ্যাম্বুলেন্সে ঢাকায় যায়।পরে দালালের সহযোগীতায় মোহাম্মদপুর বাবর রোডের ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আরিফের পায়ে তিন দফায় অপারেশনের জন্য ৮০ হাজার টাকা চাওয়া হয়। আরিফের বোন আত্মীয় স্বজনদের কাছ থেকে ধার করে টাকা নিয়ে ভাইয়ের অপারেশন করায়। এর মধ্যে সব টাকা শেষ হয়ে যায় তাদের। তিনদিন পর পর আরিফের পায়ের ড্রেসিং করতে ২৬০০ টাকা লাগে এবং প্রতিদিন হাসপাতালে বিভিন্ন খরচ বাবদ ৫০০০ টাকা লাগছিল। আরও অন্তত ৫ বার তার পায়ের ড্রেসিং করতে হবে। এরপর শুকালে সেলাই কাটতে হবে। এমন অবস্থায় হাসপাতাল থেকে কোনভাবে তাদের ছাড় দিচ্ছিল না হাসপাতালটি। অবশেষে ৯ এপ্রিল রাতে আরিফের চিকিৎসার গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র রেখে কর্তৃপক্ষ তাদের ছেড়েছে। বর্তমানে আরিফ নারায়ণগঞ্জে ইউএস বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ বলেন, কলেজছাত্র আরিফের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অনুদানের ব্যাপারে জানানো হয়েছে। চিকিৎসার খরচের জন্য তার পরিবারকে ২৫ হাজার টাকা দেওয়া হয়েছে। আমরা তার চিকিৎসার খোঁজ-খবর রাখছি। জেলা প্রশাসনের পক্ষ থেকে তার পরিবারকে আর্থিক ও অন্যান্য সহযোগীতাও করা হবে।

সহায়তা আরও সংবাদ

১০ নারীকে সেলাই মেশিন দিলো “স্বপ্ন নিয়ে”

রায়পুর | ৫ জন জন্মঅন্ধ পরিবারের হাফেজ ইসমাইলকে দোকান দিয়েছে ইউএনও

কমলনগরের চর লরেঞ্চ ইউনিয়নের সদস্য মিজানুর রহমানের ঈদ উপহার পেল ৫শতাধিক মানুষ  

ঈদে কৃষকদের নতুন কাপড় উপহার দিয়েছে ‘‘সবুজ বাংলাদেশ’’

কমলনগরে দরিদ্র কৃষকদের জন্য ব্যতিক্রম উদ্যোগ

কমলনগরে ছাত্রলীগ নেতা হারুনের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর © ২০১২-২০২১
উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু, সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু।
স্বপ্না মঞ্জিল (নিচ তলা), গণি হেড মাস্টার রোড, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com