সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর সোমবার , ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ১১ই সফর, ১৪৪২ হিজরি
কমলনগরে হাসপাতালের অ্যাম্বুলেন্স চালকের বদলি প্রত্যাহারের দাবিতে রোগীর স্বজনদের মানববন্ধন

কমলনগরে হাসপাতালের অ্যাম্বুলেন্স চালকের বদলি প্রত্যাহারের দাবিতে রোগীর স্বজনদের মানববন্ধন

কমলনগরে হাসপাতালের অ্যাম্বুলেন্স চালকের বদলি প্রত্যাহারের দাবিতে রোগীর স্বজনদের মানববন্ধন

লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালক নুর নবী রাসেলের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার (২০জুলাই) সকালে উপজেলা পরিষদ গেইটের সামনে এ মানববন্ধন করেন সেবা গ্রহণকারী রোগী ও তাদের স্বজন-পরিবারের লোকজন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিকল্প ধরার সাধারণ সম্পাদক মো. ছিদ্দিক মিয়া, সাবেক ছাত্রলীগের আহবায়ক মোঃ রাকিব হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন সাত্তার, উপজেলা ছাত্রলীগ নেতা সিএম মহিন, রনি চন্দ্র দাস, কামাল উদ্দিন, আ’লীগ নেতা শাহাদাত হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, ষড়যন্ত্রমূলকভাবে অ্যাম্বুলেন্স চালক নুর নবী রাসেলকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে। তিনি মানবিক, রোগীবান্ধব ও করোনা সম্মুখযোদ্ধা। সময়ে-অসময়ে ২৪ঘন্টা, এমনকি রাতের ২টা, ৩টাতেও যদি আমরা রোগী নিয়ে বিপদে পড়ি, তিনি অ্যাম্বুলেন্স নিয়ে হাজির হন। নদীভাঙা কবলিত এই এলাকার মানুষকে বিভিন্নভাবে স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন তিনি। কিন্তু হঠাৎ, তার এ বদলি আদেশে আমরা হতাশ হয়েছি। অন্য এলাকা থেকে কেউ এসে এখানে কি সেবা দিবে? করোনার এ দুঃসময়ে তার এলাকার রাস্তা-ঘাট, চিনতে চিনতেই ৫-৬মাস লেগে যাবে। যেখানে মাননীয় প্রধানমন্ত্রী চান, স্বাস্থ্যকর্মীরা নিজ নিজ এলাকায় থেকে চিকিৎসা সেবা দিবেন, সেখানে এ উল্টো আদেশ আমরা কোনভাবেই মেনে নিতে পারছিনা। অ্যাম্বুলেন্স চালক রাসেল এ ছাড়াও একজন পরোপকারী মানুষ। সাধারণ রোগীদের রক্ত দিয়ে, চিকিৎসা সেবায় সহায়তা করে আসছেন। আমরা তার এ বদলি আদেশ প্রত্যাহারের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেনের কাছে জেলা প্রশাসক, সিভিল সার্জন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারক লিপি প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ রাকিব হোসেন সোহেল প্রমুখ।

স্বাস্থ্য আরও সংবাদ

কমলনগরে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে অ্যাম্বুলেন্স সার্ভিসের জন্য সিএনজি হস্তান্তর

রায়পুরে ৭ হাসপাতাল বন্ধের নির্দেশ

রামগঞ্জে পাঁচটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রাখার নির্দেশ

কমলনগরের ডাক্তারদের সুরক্ষা সামগ্রী দিলেন, যুবলীগ নেতার অনু

করোনা রোগিদের জন্য লক্ষ্মীপুর জেলার প্রথম হাই ফ্লো সেন্ট্রাল অক্সিজেন চালু কমলনগরে

কমলনগরে হাসপাতালের অ্যাম্বুলেন্স চালকের বদলি প্রত্যাহারের দাবিতে রোগীর স্বজনদের মানববন্ধন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com