সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ রায়পুরের চার শিক্ষক-কর্মকর্তা

লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ রায়পুরের চার শিক্ষক-কর্মকর্তা

লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ রায়পুরের চার শিক্ষক-কর্মকর্তা

লক্ষ্মীপুরে প্রাথমিক শিক্ষার সফল বাস্তবায়ন ও গুণগত মানোন্নয়ন নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় রায়পুর উপজেলার চার শিক্ষক-কর্মকর্তাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ঘোষণা করা হয়েছে।

সেরাদের মধ্যে রয়েছেন- শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ টিপু সুলতান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হাসিনা আক্তার, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা সালমা বেগম এবং শ্রেষ্ঠ কাব শিক্ষক ছালমা খানম।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, গত ৪ ডিসেম্বর উপজেলা পর্যায়ে সেরাদের তথ্য ও রেকর্ডপত্র যাচাই-বাছাই করে জেলা বাছাই কমিটি। পরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রদান সম্পর্কিত নীতিমালা ও বিধি-বিধান অনুসরণ করে জেলা পর্যায়ে শ্রেষ্ঠদের তালিকা প্রকাশ করা হয়।

সূত্র জানায়, ‘জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ইং’ জেলা পর্যায়ে চূড়ান্তভাবে মনোনিত শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ টিপু সুলতান রায়পুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে কর্মরত রয়েছেন। শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হাসিনা আক্তার উপজেলার সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত রয়েছেন। এছাড়াও উপজেলার পূর্ব চরপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সালমা বেগম জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা এবং দক্ষিণ সোনাপুর চরবগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছালমা খানম শ্রেষ্ঠ কাব শিক্ষক মনোনিত হয়েছেন।

উল্লেখ্য- জেলা পর্যায়ে ২১টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হিসেবে মনোনিত শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করতে পারবেন।

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

লক্ষ্মীপুরের রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

কমলনগরে ২০০৪ এসএসসি ব্যাচের মিলনমেলা ও ইফতার

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরে এক বছর মেয়াদী চারুকলা ও আইসিটি কোর্স চালু করলো আইডিয়াল প্রফেশনাল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com