সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ১৩ই নভেম্বর, ২০১৯ ইং , ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রায়পুরে নৈশ প্রহরীর ওপর সশস্ত্র ছিনতাইকারীদের হামলা

রায়পুরে নৈশ প্রহরীর ওপর সশস্ত্র ছিনতাইকারীদের হামলা

নিজস্ব প্রতিনিধি, রায়পুর: লক্ষ্মীপুরের রায়পুরে মো: হোসেন মিন্টু (৪০) নামে এক নৈশ প্রহরী ছিনতাইকারীদের সশস্ত্র হামলার শিকার হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এতে তার শরীরে আঘাতসহ বাম চোখ জখম হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে উপজেলার কেরোয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মিঝি বাড়ীর সামনে রাস্তার উপর। আহত মিন্টু মিয়া উত্তর চরপাতা গ্রামের গাজীনগর এলাকার আমিনুল্লাহ বেপারী বাড়ীর মৃত হাসমত উল্লাহর ছেলে ও রায়পুর শহরের নৈশ প্রহরী হিসেবে কর্মরত। ঘটনাটি থানা পুলিশ ও বাজার ব্যবসায়ী সমিতিকে অবহিত করা হয়েছে।

আহত মিন্টুর পরিবার জানান, বাজারে রাতের ডিউটি পালন শেষে মিন্টু তাদের পুরাতন বাড়ী (কেরোয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মিঝি বাড়ী) যাচ্ছিলেন। এসময় বাড়ীর সামনে নেশাগ্রস্থ চারজনের একদল ছিনতাইকারী রাস্তার উপর ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এসময় মিন্টু মিয়া তাদের চিনতে পারায় তাকে উপুর্যপুরী শরীরের বিভিন্ন স্থান ও বাম চোখে কুপিয়ে জখম করে সাথে থাকা মোবাইল, টর্চ লাইট, টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় আহত মিন্টু মিয়ার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে এবং তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

রায়পুর থানার উপ-পরিদর্শক মো: জাহাঙ্গীর জানান, নৈশ প্রহরী মো: হোসেন মিন্টুর উপর হামলার ঘটনায় ছিনতাইকারীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। থানায় অভিযোগ করা হয়েছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

রামগতিতে ঘূর্নিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে টাকা ও চাল বিতরণ

উপকূল মন্ত্রনালয় গঠনের দাবি রায়পুরবাসীর

উপকূল দিবস চান রামগতির মেঘনাপাড়ের শিক্ষক-শিক্ষার্থীরা

১২ নভেম্বরকে উপকূল দিবসের দাবিতে কমলনগরে র‌্যালি ও সভা

বুলবুলের আঘাতে লক্ষীপুরে অর্ধশতাধিক ঘর বিধ্বস্ত

রামগতিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু, আহত-৩

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]