সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং , ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিককে দেখতে হাসপাতালে গেলেন স্থানীয় এমপি

লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিককে দেখতে হাসপাতালে গেলেন স্থানীয় এমপি

সংবাদ সংগ্রহ করতে গিয়ে  ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজনের সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক শাকের মোহাম্মদ রাসেলকে দেখতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ছুটে গেলেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী একেএম শাহজাহান কামাল। খবর পেয়ে রবিবার( ১৫ সেপ্টেম্বর) দুপুরে তিনি চিকিৎসাধীন আহত সাংবাদিককে দেখতে হাসপাতালে যান।

এসময় উপস্থিত ছিলেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়ার হোসেন, দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, আইনজীবি শামসুল ইসলাম প্রমুখ।

এর আগে সকালে স্যাটেলাইট  চ্যানেল মাছরাঙ্গা টেলিভিশন ও দৈনিক মানবকন্ঠের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি শাকের মোহাম্মদ রাসেল এবং ডিবিসি নিউজের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এম তৌহিদুর রহমান রেজার ওপর হামলা করা হয়।

আহত সাংবাদিক শাকের মোহাম্মদ রাসেল জানায়, লক্ষ্মীপুর সদর হাসপাতালের ২৫০ শয্যার নতুন ভবন নির্মাণ কাজে অনিয়ম হচ্ছে এমন সংবাদের মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহ করতে আমরা হাসপাতাল এলাকায় যাই। এসময় ভবন নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্ঠান জিএম সন্স এন্ড কনসোর্টিয়াম এর ভাড়াটিয়া দুই সন্ত্রাসী সাদ্দাম, রহমান ও দারোয়ান পরিচয়দানকারী রবিন এলোপাতাড়ি মারধর করে আমার গায়ের জামা ছিঁড়ে ফেলে শারিরীক নির্যাতন করে। এসময় আমার হাতে থাকা ক্যামেরাটিও ভেঙ্গে ফেলা হয়।

পরে স্থানীয়রা এগিয়ে এসে আমাদের উদ্ধার করে। আহত সাংবাদিক শাকেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর সাংবাদিক তৌহিদুর রহমান শহরের একটি ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

এদিকে হাসপাতালে দেখতে গিয়ে স্থানীয় এমপি যারা সাংবাদিকদের ওপর হামলা করেছেন তাদের দ্রুত আইনের আওতায় আনার জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন । তিনি সদর হাসপাতালের নিম্নমানের কাজের বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন।

 

 

 

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা

লক্ষ্মীপুরে মানবাধিকার দিবসে র‌্যালি ও আলোচনা সভা

লক্ষ্মীপুরে ১০ জয়ীতাকে সংবর্ধনা

লক্ষ্মীপুরে যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবস পালিত

লক্ষ্মীপুরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]