সব কিছু
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ১৪ই নভেম্বর, ২০১৯ ইং , ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে ঘুমন্ত বাবা-মা’র পাশ থেকে শিশু চুরি, মুক্তিপণ দাবী

লক্ষ্মীপুরে ঘুমন্ত বাবা-মা’র পাশ থেকে শিশু চুরি, মুক্তিপণ দাবী

লক্ষ্মীপুরে দেড় বছরের এক শিশুকে নিয়ে ঘুমিয়ে ছিলেন তার মা-বাবা। হঠাৎ রাতে ঘুম ভেঙে গেলে মা দেখেন শিশুটি তার পাশে নেই। দোচালা টিনের ঘরের দরজাটিও খোলা। তার ব্যবহৃত মোবাইলফোন সেটটিও নেই।

এদিকে, ওই মোবাইল সেটের নাম্বার থেকে শিশুর বাবার কাছে কল আসে। শিশুটিকে ফিরে পেতে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

রোববার (৪ আগস্ট) গভীর রাতে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের লাহারকান্দি গ্রামের এলাহি বক্সের বাড়িতে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা কৌশলে ওই বাড়ির দম্পতি মামুন হোসেন ও কহিনূর আক্তারের ঘরে ঢুকে তাদের ছোট্ট শিশু মিনহাজকে অপহরণ করে নিয়ে যায়।

খবর পেয়ে সোমবার (৫ আগস্ট) সকালে ওই বাড়িতে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন ও লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশু পাটোয়ারী পরিদর্শনে গেছেন।

পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো শিশু মিনহাজকে নিয়ে রাজমিস্ত্রি মামুন ও তার স্ত্রী কহিনুর ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। হঠাৎ রাত তিনটার দিকে ঘুম ভাঙলে দেখে তাদের সন্তান মিনহাজ পাশে নেই। ঘরের দরজা খোলা। পরে তারা চতুর্দিকে খোঁজ-খবর নিয়েও মিনহাজের সন্ধান পাননি।

ওই শিশুর বাবা মামুন হোসেন বলেন, ‘আমার ছেলেটিকে খুঁজে পাচ্ছি না। কে বা কারা তাকে অপহরণ করে নিয়ে গেছে। একইসময় আমার স্ত্রীর মোবাইলফোন সেটটিও নিয়ে যায়। ওই মোবাইল নাম্বার থেকে আমার ছেলেকে ছেড়ে দেবে বলে ৫ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। তবে তাদের পরিচয় দেয়নি।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ‘ঘটনাটি দুঃখজনক। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। ঘটনাটি আমরা গুরুত্ব দিয়ে দেখছি।’

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুর লিগ্যাল এইড অফিসের সহযোগিতায় পাঁচ মাস পর শিশু সুমাইয়া মায়ের কাছে

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ভিওআইপি সরঞ্জাম উদ্ধার

লক্ষ্মীপুরে সন্তানের সন্ধান চেয়ে বৃদ্ধ মা-বাবার আহাজারি

লক্ষ্মীপুর সরকারি কলেজে ১৬ দলের আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু

দত্তপাড়ার মিরন মেম্বার হত্যার রহস্য উম্মোচন: লক্ষ্মীপুর জেলা পুলিশ

লক্ষ্মীপুর পুলিশের আহবান: ড্রাইভিং লাইসেন্স সাথে রাখা ও মোটরসাইকেলে দু’জন বেশি না

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]