সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ১৮ই নভেম্বর, ২০১৯ ইং , ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে ঘুমন্ত বাবা-মা’র পাশ থেকে চুরি হওয়া সেই শিশু উদ্ধার

লক্ষ্মীপুরে ঘুমন্ত বাবা-মা’র পাশ থেকে চুরি হওয়া সেই শিশু উদ্ধার

লক্ষ্মীপুরে ঘুমন্ত বাবা-মা’র পাশ থেকে চুরি হওয়া শিশু মিনহাজকে মুখে কস্টেপ লাগানো অবস্থায় প্রায় ১৩ ঘন্টা পর উদ্ধার হয়েছে। সোমবার (৫ আগস্ট) দুপুর আড়াইটার দিকে পৌরসভার লাহারকান্দি গ্রামের একটি ঝোপঝাড় থেকে তাকে উদ্ধার করা হয়।

আরো পড়ুন: লক্ষ্মীপুরে ঘুমন্ত বাবা-মা’র পাশ থেকে শিশু চুরি, মুক্তিপণ দাবী

ধারণা করা হচ্ছে, ঘটনাটি পুলিশ প্রশাসনসহ সর্বত্র ছড়িয়ে পড়লে দূর্বৃত্তরা শিশুটির মুখে কস্টেপ লাগিয়ে ঝোপঝাড়ে ফেলে রেখে পালিয়ে যায়।

জানা গেছে, সোমবার আড়াইটার দিকে শিশু মিনহাজকে ঝোপঝাড়ের মধ্যে দেখে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে শিশুটিকে উদ্ধার করে মা কহিনুর আক্তারের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ। শিশুটি অসুস্থ হয়ে পড়েছে। তাকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার (৪ আগস্ট) আনুমানিক রাত একটার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের লাহারকান্দি গ্রামের এলাহি বক্স মাঝি বাড়ি থেকে দূর্বৃত্তরা মামুন হোসেনের ছোট্ট ছেলেকে অপহরণ করে নিয়ে যায়। তারা কৌশলে দরজা খুলে ঘরে ঢুকে এ ঘটনা ঘটায়। রাত দুইটার দিকে ঘুম ভেঙে গেলে শিশুকে পাশে দেখতে পায়নি মা। পরে শিশুটিকে ফিরে পেতে মোবাইফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দূর্বৃত্তরা।

খবর পেয়ে সোমবার (৫ আগস্ট) সকালে ওই বাড়িতে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ও লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশু পাটয়ারী পরিদর্শন করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, মুখে কস্টেপ লাগানো অবস্থায় শিশুটিকে উদ্ধার হয়েছে। তাকে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছি। রাত একটার দিকে কৌশলে ঘরে ঢুকে শিশুটিকে নিয়ে যায়। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত আছে।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে কর মেলার উদ্বোধন, চলবে ১৯ নভেম্বর পর্যন্ত

লক্ষ্মীপুরে বিচার বিভাগীয় বার্ষিক সম্মেলন

লক্ষ্মীপুর ডায়াবেটিক হাসপাতালে ২ হাজার টাকায় আজীবন চিকিৎসা

লক্ষ্মীপুরে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

ইউনাইট-১৫; একটি ইউনিয়ন পরিবর্তন করতে চায় তারা

লক্ষ্মীপুর লিগ্যাল এইড অফিসের সহযোগিতায় পাঁচ মাস পর শিশু সুমাইয়া মায়ের কাছে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]