সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২৯শে জানুয়ারি, ২০২০ ইং , ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে তুলে নিতে গিয়ে যুবক আটক

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে তুলে নিতে গিয়ে যুবক আটক

লক্ষ্মীপুর এক কলেজ ছাত্রীকে বাড়ি থেকে তুলে নেওয়ার চেষ্টাকালে রাজু আহমেদ (৩২) নামে এক যুবক আটক হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) বিকালে সদর উপজেলার পূর্ব বটতলী এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত রাজু উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা শাহ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকালে কলেজ ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা চালায় ওই যুবক। এসময় তার মা-বাবার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে গিয়ে যুবকটিকে ঘেরাও করে। পরে ৯৯৯-এ কল করে বিষয়টি জানালে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে।

কলেজ ছাত্রীর বাবা মো. আবদুল মতিন অভিযোগ করে বলেন, ‘রাজু গতকাল আমার বাড়িতে এসে আমাদেরকে মারধর করেছে। আমার মেয়েকে তুলে নিতে চব্বিশ ঘণ্টার আল্টিমেটাম দেয়। তার আল্টিমেটাম না মানলে আমাদেরকে উড়িয়ে দেওয়ার হুমকি দেয়। আজ সে আমার মেয়েকে তুলে নেওয়ার চেষ্টা করে।’

জানা গেছে, ২০০৯ সালে সদর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের শাহ আলমের বড় ছেলে মাহফুজের সঙ্গে একই উপজেলার পূর্ব বটতলী গ্রামের আবদুল মতিনের বড় মেয়ের বিয়ে হয়। মাত্র দেড় বছরের মধ্যে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে তাদের দুজনেরই অন্যত্র বিয়ে হয়। ফলে দুই পরিবারের মধ্যে যে সম্পর্ক ছিল, তা ছিন্ন হয়।

সম্প্রতি রামকৃষ্ণপুর গ্রামের শাহ আলমের ছোট ছেলে রাজু আহমেদ পূর্ব বটতলী গ্রামে গিয়ে আবদুল মতিন ও তার পরিবারের লোকজনকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়। রাজুর দাবি, মতিনের যেকোনো একটি মেয়েকে তার হাতে তুলে দিতে হবে। গত বৃহস্পতিবার ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে যান। আল্টিমেটাম না মানলে আবদুল মতিনের কলেজ পড়ুয়া মেয়েকে তুলে নিবে বলে হুমকি দিয়ে যান। এরই জের ধরে শুক্রবার বিকালে পূর্ব বটতলী গ্রামে গিয়ে কলেজ ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা চালায়।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কলেজ ছাত্রীকে তুলে নেওয়ার আল্টিমেটাম দেওয়া যুবক রাজু আহমেদকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজ শিক্ষার্থীদের ‘ইন্ডাষ্ট্রিয়াল ট্যুর

লক্ষ্মীপুরে ট্রাক্টরচাপায় চালকের সহকারী নিহত

লক্ষ্মীপুরে কৃষি ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে সুপারি গাছ কাটতে বাধা দেওয়ায় চাচীকে কোপালেন ভাতিজা

দালাল বাজার তারুণ্য সংঘের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরে দাখিল পরীক্ষার্থীদের জন্য দোয়া

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]