সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

মার্সেল ব্র্যান্ডের ঈদ অফার উপলক্ষে মান্দারীতে প্রচারনা

মার্সেল ব্র্যান্ডের ঈদ অফার উপলক্ষে মান্দারীতে প্রচারনা

“ঈদের খুশি জমবে বেশি, প্রতিদিনই লাখপতি” এই স্লোগানকে সামনে রেখে লক্ষীপুর সদর উপজেলার মান্দারী বাজারে মার্সেল ব্র্যান্ডের ব্যাপক প্রচার প্রচারনা চালানো হয়েছে। মার্সেল ব্র্যান্ডের ঊীপষঁংরাব ডিস্ট্রিবিউটর মেসার্স মম ইলেকট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স এর উদ্যোগে শনিবার সকালে আনন্দ র‌্যালী ও বিভিন্ন আয়োজনের মাধ্যমে অত্র অঞ্চলের জনগনকে মাতিয়ে তোলা হয়।
ইতিমধ্যে ইলেক্ট্রনিক্স পণ্যের ক্রেতাদের মন জয় করে নিয়েছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। মার্সেল ব্র্যান্ডের ঊীপষঁংরাব ডিস্ট্রিবিউটর মেসার্স মম ইলেকট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স শনিবার সকাল ১০টার দিকে মান্দারী বাজার এবং এর আশপাশের এলাকায় এক অভিনব প্রচার প্রচারনা করে, যা এলাকায় এক ভিন্ন আমেজ তৈরি করে। প্রচারনার অংশ হিসাবে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। এতে স্থানীয় প্রায় ৫শতাধিক জনগন অংশগ্রহণ করেন। এ ছাড়া রাস্তার দুইপাশে শতশত জনগন ব্যানার ফেস্টুন হাতে প্রচারণায় অংশ নেয়। এসময় হাজার হাজার উৎশুক জনতার আগমন ঘটে। এছাড়া এলাকায় সড়ক পথে ডিজিটাল সাউন্ড সিস্টেমসহ পাঁচটি পিকআপ ভ্যানে ব্যান্ডপার্টি যোগ হয়ে রোডশোতে অংশ নেয়।
জানা গেছে, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মার্সেল পণ্য ক্রয় করলে ক্রেতারা পেতে পারেন লাখ লাখ টাকার ক্যাশব্যাক সুবিধা। যার কারণে লক্ষীপুর জেলার বিভিন্ন শোরুমে দেদারসে বিক্রি হচ্ছে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপ ফ্রিজ, ইনভার্টার/আয়োনাইজার এসি, স্মার্ট এল ই ডি টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য।
মেসার্স মম ইলেকট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী মো. সাইফুল ইসলাম মোর্শেদ বলেন, মার্সেল ব্র্যান্ডের জনপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে। বর্তমানে মার্সেল পণ্য বাজারে বিক্রির দিক থেকে শীর্ষে অবস্থান করছে। ক্রেতারা মার্সেল এর পণ্য সার্ভিস নিয়ে সন্তুুষ্টি প্রকাশ করেছেন। ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রয় বৃদ্ধিতে সহায়তা করছে। এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন-৪। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিষ্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১লাখ টাকার নগদ ক্যাশব্যাক। এ ছাড়াও রয়েছে ফ্রিজ, এল ই ডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।
তিনি আরও বলেন, বিক্রয়োত্তর সেবা আরও সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় মার্সেল পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের জন্য ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে ১০ জয়ীতাকে সংবর্ধনা

লক্ষ্মীপুরে যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবস পালিত

লক্ষ্মীপুরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে শহীদ শেখ মণি’র জন্মদিনে খতম ও দোয়া

লক্ষ্মীপুরে গাছ চাপায় শিশু ছাত্রীর মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]