সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
চর লরেঞ্চে উপ-নির্বাচন: কমলনগরের সর্বত্রই আলোচনায় ইসমাইল মেম্বার

চর লরেঞ্চে উপ-নির্বাচন: কমলনগরের সর্বত্রই আলোচনায় ইসমাইল মেম্বার

চর লরেঞ্চে উপ-নির্বাচন: কমলনগরের সর্বত্রই আলোচনায় ইসমাইল মেম্বার

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৭ জন প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়ে ১০ জুলাই থেকে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। বৃষ্টির তালে তালে আর গানে গানে চলছে নির্বাচনী প্রচারণা। প্রার্থী ৭ জন থাকলেও বৃহস্পতিবার(১১ জুলাই) বিকেল পর্যন্ত ৪ জন প্রার্থীর প্রতীক ও মাইকিং প্রচারণা চোখে পড়েছে। এদের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী আহসান উল্লাহ হিরণ, মোটরসাইকেল প্রতীকের ইসমাইল হোসেন (মেম্বার), আনারস প্রতীকের আবুল কাশেম হাওলাদার, ঘোড়া প্রতীকের মো. সেলিম।

অন্যদিকে মাইন উদ্দিন (অটোরিকসা), হুমায়ুন কবির (টেলিফোন) ও মাইন উদ্দিন (চশমা) এদের কোন পোস্টার বা প্রচারণা চোখে পড়েনি। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী ২৫ জুলাই ওই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃষ্টিস্নাত পাড়াগায়ের ভোটারদের সাথে আলাপ করে জানা যায়, ৭ জন প্রার্থী থাকলেও সবার মুখে মুখে প্রধান আলোচনায় মোটরসাইকেল প্রতীকের ইসমাইল হোসেন মেম্বার। ভোটার ও সাধারণ মানুষের বিশ্বাস এ ইউনিয়নে যার সাথেই প্রতিদ্বন্দীতা হবে সেখানেই মোটরসাইকেল প্রতীকের ইসমাইল মেম্বার থাকবে বলে জানান তারা।

শুধু পাড়া গায়েই নন, কমলনগর উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর এমনকি পার্শ্ববর্তী বিভিন্ন ইউনিয়নবাসীর মুখে মুখেও ইসমাইল মেম্বারের নাম শোনা যাচ্ছে।

মধ্য চর লরেঞ্চ গ্রামের চা দোকানদার মালেক মিয়া জানান, ইসমাইল মেম্বার ছোট বেলা থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত। বিশেষ করে এলাকার কৃষক, শ্রমিক এবং সাধারণ মানুষ যখনই তাকে চায় তখনই সে নিজের একটি মোটরসাইকেল নিয়ে হাজির হন তাদের সাহায্যের জন্য। তার কাছে রাত-বিরাত কোন ব্যাপারই টেকে না। এ দোকানদারের কথায়, আল্লাহ এ জন্যই তাকে মোটরসাইকেল মার্কা দিয়ে প্রথম জয় এনে দিয়েছেন। বাকিটা ভোটের দিন দেখা যাবে।

স্থানীয় ভাবে জানা যায়, ছোট বেলা থেকেই আওমীলীগের রাজনীতির সাথে অত্যন্ত ঘনিষ্টভাবে বেড়ে ওঠা মোঃ ইসমাইল হোসেন প্রথমে ২০১১ সালের নির্বাচনে চর লরেঞ্চ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হন। পরে দ্বিতীয় বার ২০১৬ সালের ৩১ অক্টোবর নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি আওয়ামীলীগের প্রতীক প্রত্যাশী প্রার্থী ছিলেন। কিন্তু এ সময় আওয়ামীলীগের নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন একেএম নুরুল আমিন মাস্টার। শেষে ইসমাইল মেম্বার পুনঃরায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় ইউপি সদস্য নির্বাচিত হন।

এরই মাঝে তিনি ইউনিয়ন যুবলীগের আহবায়ক নির্বাচিত হন। যুবলীগের রাজনীতির সাথে যুক্ত থাকলেও কমলনগরের উত্তরাঞ্চলের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের কাছে অত্যন্ত জনপ্রিয় এবং কাংখিত নেতা মোঃ ইসমাইল হোসেন।

কমলনগর সংবাদ আরও সংবাদ

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

কমলনগরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো স্বেচ্ছাসেবী সংস্থা ‘সাক’

লক্ষ্মীপুর-৪ | ভোটের খরচে প্রার্থীকে টাকা সহায়তা দিলেন ভোটাররা

কমলনগরে বায়তুল মাহফুজ জামে মসজিদের উদ্বোধন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com