সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরে ওসির সঙ্গে প্রেসক্লাবের মতবিনিময়

কমলনগরে ওসির সঙ্গে প্রেসক্লাবের মতবিনিময়

কমলনগরে ওসির সঙ্গে প্রেসক্লাবের মতবিনিময়

লক্ষ্মীপুরের কমলনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে কমলনগর উপজেলার আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. নুরুল আবছার।

শনিবার (১৪ডিসেম্বর) সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অংশ নেন কমলনগর প্রেসক্লাবের সদস্যরা।

সভায় উপস্থিত ছিলেন কমলনগর প্রেসক্লাবের সভাপতি, যুগান্তর প্রতিনিধি সাজ্জাদুর রহমান, সাধারণ সম্পাদক ও যায়যায়দিন ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি ওয়াজি উল্লাহ জুয়েল, সহ-সভাপতি ও দৈনিক জনতা প্রতিনিধি সাইফ উল্লাহ হেলাল, আমাদের সময় প্রতিনিধি মুছা কালিমুল্লাহ, বাংলা টিভি প্রতিনিধি জামাল উদ্দিন রাফি, বাংলাদেশ জার্নাল প্রতিনিধি আমজাদ হোসেন আমু,  লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের স্টাফ করেসপন্ডেন্ট জুনাইদ আল হাবিব, বাংলাদেশ সমাচার প্রতিনিধি মো. নুর নবী, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মাফুজুর রহমান, আলোকিত সকালের প্রতিনিধি বেলায়েত হোসেন মাহমুদ, দৈনিক মেঘনাপাড়ের রাকিব হোসেন লোটাস প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন চর ফলকন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হারুনুর রশিদ।

এ সময় কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল আবছার সাংবাদিককদের সহযোগিতা চেয়ে বলেন, সাংবাদিকরা সমাজের নানান সমস্যা-সম্ভাবনা, অসঙ্গতি, অন্যায়, অপরাধ তুলে ধরে। এক কথাই সাংবাদিকরা সমাজের দর্পণ। ওসি আরও বলেন উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষায় আমি প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করি। দায়িত্ব নেয়ার দুই মাসের মধ্যে থেকে উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষায় বেশ কিছু প্রদক্ষেপ নিয়েছি।

সড়কে যাতে নির্বিঘ্নে যানবাহন চলাচল করতে পারে, সে জন্য উপজেলার সীমানায় অবস্থিত সবগুলো বাজারের উপর থেকে চলাচলে বাঁধা সৃষ্টিকারী দোকানপাট এবং হকারদের সরিয়ে দেয়া হয়েছে। যার কারণে যানজট সমস্যা দূর হয়েছে। আশা করছি, সবার সহযোগিতায় কমলনগর থেকে সব ধরণের অপরাধ দমন করতে পারবো।

মিডিয়া | সোস্যালমিডিয়া আরও সংবাদ

এশিয়ান টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি জুনায়েদ

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি হেলাল; সম্পাদক পাবেল

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন ঘিরে সাংবাদিকদের মাঝে উৎসবের আমেজ

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের নতুন কমিটি

নেপাল কনফারেন্সে যোগ দিয়েছেন উপকূলীয় সাংবাদিক মন্টু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com