সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ১৭ই নভেম্বর, ২০১৯ ইং , ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রামগতিতে চেয়ারম্যান পদে আনোয়ার হোসেন এগিয়ে

রামগতিতে চেয়ারম্যান পদে আনোয়ার হোসেন এগিয়ে

মিসু সাহা নিক্কন : লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ৪নং চর আলেকজান্ডার ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে অধ্যাপক আনোয়ার হোসেন ভোটে এগিয়ে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো: আরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪ টা পর্যন্ত। ৯ টি ভোট কেন্দ্রে ৯ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে শান্তি শৃংখলায় নিয়োজিত ছিল বিপুল সংখ্যক র‌্যাব, ডিবি পুলিশ, কোস্টগার্ড, বর্ডার গার্ড, পুলিশ ও আনসার সদস্যরা। এছাড়াও একজন নির্বাহী ম্যাজিষ্টেটের নেতৃত্বে তৎপর ছিল ষ্ট্রাইকিং ফোর্স।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানায়, নির্বাচনে চেয়ারম্যান পদে অধ্যাপক আনোয়ার হোসেন (নৌকা) পেয়েছেন ৬৩৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: নাজমুল হাসান (তারা) পেয়েছেন ২৩৪৭ ভোট, জাফর আহম্মদ (চশমা) পেয়েছেন ১৮৫১ ভোট, হাবিব উল্যাহ (ধানের শীর্ষ) পেয়েছেন ১৫৯৬ ভোট, মো: রিয়াজ হোসেন (হাত পাখা) পেয়েছেন ৯৭১ ভোট।

উল্লেখ্য: নির্বচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে ৯ টি ওয়ার্ডের ১০ টি ভোট কেন্দ্রের মধ্যে ৩ নং ওয়ার্ডের ভোট গ্রহণ স্থগিত করেছে আদালত। নদী ভাঙ্গনজনিত কারণে নতুন করে ইউনিয়নের সীমানা নির্ধারনের ফলে ওই ভোট কেন্দ্রটি স্থাপন নিয়ে রিট পিটিশন নং-১৮০৯১/২০১৭ মূলে মহামান্য হাইকোর্টের আদেশে উক্ত ভোট কেন্দ্রের সকল পদের নির্বাচন ০৬ (ছয়) মাসের জন্য স্থগিত করা হয়েছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে কর মেলার উদ্বোধন, চলবে ১৯ নভেম্বর পর্যন্ত

লক্ষ্মীপুরে বিচার বিভাগীয় বার্ষিক সম্মেলন

লক্ষ্মীপুর-রামগতি সড়কে গাছের সাথে লেগুনার ধাক্কা, আহত-১৩

লক্ষ্মীপুর ডায়াবেটিক হাসপাতালে ২ হাজার টাকায় আজীবন চিকিৎসা

লক্ষ্মীপুরে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

রামগঞ্জে শ্রমিক লীগের আনন্দ মিছিল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]