সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং , ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৯ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন লক্ষ্মীপুরের সৈকত ও মনির

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন লক্ষ্মীপুরের সৈকত ও মনির

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে মনোনীত হলেন লক্ষ্মীপুরের দু কৃতি ছাত্র তানভীর হাসান সৈকত ও মুহাম্মদ মনির হোসাইন। সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম. জাকির হোসাইন স্বাক্ষরিত এক চিঠিতে তাদেরকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মনোনীত করা হয়।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ে নাট্যকলা ও নাট্যত্বত্ত বিভাগের শিক্ষার্থী তানভীর হাসান সৈকত বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য। রাজনৈতিক পরিবারের বড় হওয়া সৈকত সিটি কলেজে পড়াকালীন সময় থেকেই ছাত্রলীগের সক্রিয় রাজনীতির সাথে জড়িত হন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের আর্দশে উদ্বুদ্ধ হয়ে ছাত্রলীগের রাজনীতে সক্রিয় হন তিনি। আজীবন ছাত্রলীগ ও আওয়ামী লীগের হয়ে সাম্প্রদায়িকতা আর মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তির বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে যাবার প্রত্যয় তানভীর হাসান সৈকতের। গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব দেয়ায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের প্রতিও কৃতজ্ঞতা জানান সৈকত।

[dropcap]বাংলাদেশ[/dropcap] কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে মনোনীত হওয়া আরেক তরুণ মুহাম্মদ মনির হোসাইন। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের এই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হন। বর্তমানে বুয়েট ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন মনির। বুয়েট ছাত্রলীগে শুরুতে তিনি হল ছাত্রলীগে নেতৃত্ব দেন। ওই সময় মনিররা হাতে গোনা কয়েকজন ছাত্রলীগের রাজনীতি করতেন। একেবারে শুরুতে আমিনুল হক পলাশের আহবায়ক কমিটিতে তিতুমীর হল ছাত্রলীগে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান তিনি। পরে বুয়েট ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হন। ভবিষ্যতেও ছাত্রলীগের রাজনীতিতে আরো সক্রিয় থাকবেন বলে জানিয়েছেন বুয়েটের মেধাবী তরুণ মুহাম্মদ মনির হোসাইন।

লক্ষ্মীপুরের দুই তরুণ তানভীর হাসান সৈকত ও মুহাম্মদ মনির হোসাইনকে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মনোনীত করায় লক্ষ্মীপুরের ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের শুভেচ্ছা জানিয়েছেন। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠের পক্ষ থেকেও তাদের শুভকামনা জানানো হয়েছে। সৈকত ও মনিরের যোগ্য নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ আরও শক্তিশালী ও বেগবান হবে বলে আশা প্রকাশ করেন তারা।

লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের ফেসবুক পেইজে লাইক দিয়ে সব সময় আপডেট থাকুন ।  লাইক দিতে এখানে ক্লিক করুন।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবস পালিত

লক্ষ্মীপুরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে শহীদ শেখ মণি’র জন্মদিনে খতম ও দোয়া

রায়পুরে ইউপি চেয়ারম্যানের ওপর হামলার বিচার চেয়ে মানববন্ধন

শুধুমাত্র পাঠ্য বই পড়ে প্রকৃত শিক্ষা অর্জন সম্ভব নয়: লক্ষ্মীপুর জেলা প্রশাসক

আইজলের দু পা শুকিয়ে দিন দিন সরু হয়ে যাচ্ছে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]