সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগর-রামগতির নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণে কাজ করবে সরকার: লাইলী

কমলনগর-রামগতির নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণে কাজ করবে সরকার: লাইলী

কমলনগর-রামগতির নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণে কাজ করবে সরকার: লাইলী

বর্ষা শেষে লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলায় মেঘনা নদীর তীর রক্ষা বাঁধ নির্মাণ শুরু করবে  সরকার। বর্তমানে ভাঙন রোধে জিও ব্যাগ ফেলা হচ্ছে। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক নারী সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী নেতা-কর্মীদের সাথে নিয়ে কমলনগরের মেঘনার ভাঙন কবলিত লুধুয়া এলাকা পরিদর্শন শেষে এ কথাগুলো বলেন। সোমবার (৭ অক্টোবর) লক্ষ্মীপুরের রামগতি-কমলনগর সফরে এসে তিনি এ মন্তব্য করেন।

এর আগে তিনি রামগতি-কমলনগর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে কয়েকটি মতবিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি বলেন, শেখ হাসিনার বাংলাদেশ এখন সম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। তিনি বিশ্ব-শান্তির দূত। দেশে সব ধর্মের মানুষ উৎসব মুখর পরিবেশে নিজেরদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করছেন। ধর্ম যার যার, উৎসব সবার-এ নীতিতে দেশের ধর্মীয় উৎসব গুলো সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে।

আওয়ামীলীগ নেত্রী লাইলী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি দেশকে সব ধরণের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানের ফলে সরকারের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, নেত্রীর নির্দেশে এসব অপকর্মের সাথে জড়িত কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হচ্ছেনা। যত বড় নেতা হউক না কেন, অপকর্মের সাথে জড়িত থাকলে আইনের আওতায় আনা হবে। পূজামন্ডপ পরিদর্শনের সময় পূজামন্ডপে আর্থিক সহযোগীতা করেন ফরিদুন্নাহার লায়লী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মতলব, এ কে এম নুরুল আমিন, অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, আশ্রাফ আলী চৌধুরী সারু, নিজাম উদ্দিন, ইউছুফ আলী, ফয়সাল আহমদ রতন প্রমুখ।

রামগতি সংবাদ আরও সংবাদ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com