রামগতিতে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মিসু সাহা নিক্কন, রামগতি: লক্ষ্মীপুরের রামগতিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর শুভ উদ্বোধন হয়েছে । মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় ঐতিহ্যবাহী আ স ম আবদুর রব সরকারি কলেজ মাঠে উদ্বোধনী ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন- রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ উক্ত খেলার শুভ উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সভাপতিত্ব করেন রামগতি উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী।

এতে বিশেষ অতিথি ছিলেন- পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, আ স ম আবদুর রব সরকারি কলেজের উপাধ্যক্ষ- মুহাম্মদ হেলাল উদ্দিন।

এই খেলাকে ঘিরে এলাকাবাসীর মধ্যে অনেক আনন্দ ও উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে। উদ্বোধনী ফুটবল খেলায় চর বাদাম ইউনিয়ন একাদশ বনাম চর আবদুল্যাহ ইউনিয়ন একাদশ অংশগ্রহণ করে। এতে চর বাদাম ইউনিয়ন একাদশ জয় লাভ করে। উদ্বোধনী ফুটবল খেলা পরিচালনা করেন মনু।

উক্ত খেলায় উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণ করবে।

রামগতি উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী বলেন, লেখাপড়ার খেলাধূলার মাধ্যমে অনূর্ধ্ব-১৭ বছরের কিশোর কিশোরীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা ও ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড থেকে বিরত রাখার লক্ষ্যে প্রশাসনের এ আয়োজন।