ফুটবল খেলার পর লক্ষ্মীপুর স্টেডিয়ামে শিক্ষার্থীদের ওপর হামলায় আহত-১৫

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে ফুটবল খেলায় পরাজিত হয়ে আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হামলায় অপর দুই স্কুলের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার(৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা স্টেডিয়ামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৯জনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ও অপর আহতদের প্রাথমিকি চিকিৎসা দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা সমিতি সদর উপজেলা পর্যায়ে ফুটবল খেলা প্রতিযোগিতা চলছে। দুপুরে আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় ও শাকচর মদিন উল্লাহ উচ্চ বিদ্যালয় মুখোমুখি হন। এতে ট্রাইবেকারে সামাদকে পরাজিত করে মদিন উল্লাহ উচ্চ বিদ্যালয়।

এতে ক্ষিপ্ত হয়ে সামাদ স্কুলের খেলোয়াড়রা মদিন উল্লাহ উচ্চ বিদ্যালয়ের গোল কিপারের উপর হামলা করে। এসময় মান্দারী উচ্চ বিদ্যালয় বনাম খাগুড়িয়া উচ্চবিদ্যালয়ের খেলোয়াড় ও শিক্ষার্থীরা স্টেডিয়ামে প্রবেশ করছিল। এবং মান্দারী স্কুল সমর্থকরা উল্লাস করে। এতে সামাদ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে মান্দারী স্কুলের শিক্ষার্থীদের ওপরও হামলা চালায়। এতে মান্দারী উচ্চ বিদ্যালয়ের মো. সায়েদ, নাছির উদ্দিন, শাহাদাত হোসেন, শামীম জাবেদ, নাহিদ হোসেন, আব্দুর রহমান ,হৃদয়, রকি হোসেন, শিহাব হোসেন, মুরাদ হোসেনসহ মোট ১৫ জন অহত হন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, খেলার বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সদর উপজেলা শিক্ষা অফিসার আবু তালেব বলেন, হামলা ও শিক্ষার্থীদের আহতর ঘটনা নিয়ে খেলা পরিচালনা কমিটির লোকজন বসে পরবতৃী সিদ্ধান্ত নেওয়া হবে।