সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে বিজ্ঞানী ড. আলী আসগর স্মরণে সভা

লক্ষ্মীপুরে বিজ্ঞানী ড. আলী আসগর স্মরণে সভা

লক্ষ্মীপুরে বিজ্ঞানী ড. আলী আসগর স্মরণে সভা

জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর এর সাবেক চেয়ারম্যান সদ্য প্রয়াত বিজ্ঞানী ডক্টর আলী আসগর স্মরণে এক স্মরণ অনুষ্ঠান অনুাষ্ঠত হয়েছে। শনিবার (২৪ জুলাই) লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,খেলাঘর লক্ষ্মীপুর জেলা কমিটির আহবায়ক অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান।

সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত স্মরণ অনুষ্ঠানের শুরুতে সভায় আগত ব্যাক্তিবর্গ কালোব্যাজ ধারণ করেন। প্রয়াত বিজ্ঞানী ডক্টর আলী আসগরের প্রতিকৃতিতে খেলাঘর, লক্ষ্মীপুর জেলা কমিটি; রায়পুর উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সবুজসেনা খেলাঘর আসর এবং লক্ষ্মীপুর সদরের হিজলবিথী খেলাঘর আসর ও শালিকমেলা খেলাঘর আসর পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ ছাড়া দাঁড়িয়ে একমিনিট নীরবতা পালন করে শোক প্রকাশ ও মোমবাতি প্রজ্বলনের পর এক শোকসভা অনুষ্ঠিত হয়। পরে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়।

শোকসভায় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, নাট্য ব্যক্তিত্ব শহীদ উল্যাহ খন্দকার, লক্ষ্মীপুর জেলা রবীন্দ্র সংগীত সম্মেলনী পরিষদের সভাপতি অধ্যাপক সাইফুল ইসলাম তপন, সাধারণ সম্পাদক স্বপন কুমার দেবনাথ,  নজরুল সংগীত শিল্পী পরিষদের সাধারণ সম্পাদক আবদুল হান্নান সাগর, সাংবাদিক ও খেলাঘর যুগ্ম আহবায়ক শংকর মজুমদার, কেন্দ্রীয় কমিটির সদস্য এম এ রহিম।

অনুষ্ঠানে খেলাঘর, লক্ষ্মীপুর জেলা কমিটি, রায়পুর উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সবুজসেনা খেলাঘর আসর এবং লক্ষ্মীপুর সদরের হিজলবিথী খেলাঘর আসর ও শালিকমেলা খেলাঘর আসরের নেতৃবৃন্দ এবং সদস্যগণ অংশগ্রহণ করেন।

সাহিত্য | সংস্কৃতি আরও সংবাদ

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মঞ্চের শতাধিক শিল্পী নিয়ে আলাউদ্দিন সাজু’র নাটক “অন্যরকম খুশি” 

রামগতিতে নীল পোষাকে পাটোয়ারী বংশের ঈদ পুনর্মিলনীতে বংশ রক্ষার প্রত্যয়

বিজয়ের কবিতাগুচ্ছ ‘আমাদের নতুন ভোর’

লক্ষ্মীপুরে ১৩ শিল্পী পেলেন সম্মাননা

শোকাবহ আগষ্টের কাব্যগাঁথা “মুজিব চিরঞ্জীব”

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com