সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
লক্ষ্মীপুর জেলা নিয়ে নির্মিত হচ্ছে ভিন্নধর্মী একটি ভিডিও গান

লক্ষ্মীপুর জেলা নিয়ে নির্মিত হচ্ছে ভিন্নধর্মী একটি ভিডিও গান

লক্ষ্মীপুর জেলা নিয়ে নির্মিত হচ্ছে ভিন্নধর্মী একটি ভিডিও গান

গানের মাধ্যমে দেশ বিদেশে লক্ষ্মীপুর জেলার পরিচিতি তুলে ধরার লক্ষ্যে “সে জন বাহাদুর” শিরোনামে একটি গানের ভিডিও চিত্র নির্মাণের শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫অক্টোবর) বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে অনলাইন পত্রিকা লক্ষ্মীপুরটোয়েন্টিফোর।

লক্ষ্মীপুর সরকারি কলেজেরে সাবেক অধ্যক্ষ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রফেসর মাইন উদ্দিন পাঠানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অধ্যাপক কার্তিক সেন গুপ্ত, লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ জহির উদ্দিন, নন্দন ফাউন্ডেশনের সভাপতি রাজু আহমেদ, শিল্পী ফোরামের পরিচালক ড্যানি চৌধুরী শাকিক প্রমুখ।

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর সূত্রে জানা যায়, নিজের মাতৃভূমির প্রতি ভালোবাসার নিদর্শন হিসেবে এবং জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে লক্ষ্মীপুরের পরিচিতি ভিন্ন ভাবে উপস্থাপনের জন্য বিগ বাজেটের এ গানটি প্রযোজনা করছে, লক্ষ্মীপুরটোয়েন্টিফোর। ইতোমধ্যে রেকর্ডিং শেষ হয়েছে। এখন চিত্র গ্রহন। চলতি সপ্তাহ থেকে জেলার বিভিন্ন স্থানে সূটিং শুরু হবে।

গানের চিত্রায়নে অংশ নেয়ার জন্য নৃত্য শিল্পীর বাছাই শেষ হয়েছে। এ গানের নৃত্যাংশে জেলার প্রায় ৫০ জন নৃত্য শিল্পী অংশ নিবেন। নৃত্য পরিচালনা করবেন, জাতীয় ও আর্ন্তজাতিক পুরস্কার বিজয়ী লতিকা নিত্যালয়ের নৃত্য পরিচালক শুভ দাস।

গানটি লিখেছেন, লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের সম্পাদক ও ইংরেজী দৈনিক দ্যা বিজনেস স্ট্যার্ন্ডাডের লক্ষ্মীপুর প্রতিনিধি সানা ‍উল্লাহ সানু , বাংলাদেশের বিখ্যাত সুরকার ও সঙ্গীত পরিচালক শাহাব উদ্দিন মজুমদারের সংগীত নির্দেশনায় সুর করেছেন, বাংলাদেশ টেলিভিশনের ভিডিও সম্পাদক আলা উদ্দিন সাজু। গানটির বিভিন্ন চিত্রে আরো প্রায় দেড়শতাধিক  শিল্পী এবং কলাকৌশলী অংশ নেবে বলে জানা গেছে।

প্রযোজকদের পক্ষ থেকে গানের কন্ঠ শিল্পীর নাম আপাতত গোপন রাখা হয়েছে। জানা যায় এর আগে লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের সার্বিক তত্ত্বাবধায়ন ও সানা উল্লাহ সানুর সম্পাদনায় ৬২৪ পৃষ্ঠায় লক্ষ্মীপুর জেলার ইতিহাস গ্রন্থ ’’লক্ষ্মীপুর ডায়েরি ’’ প্রকাশিত হয়।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুর জেলা প্রশাসকসহ পরিবারের সব সদস্য করোনায় আক্রান্ত

৪ বছরে লক্ষ্মীপুরে সাড়ে আটশ জনকে রক্ত দিয়েছে অগ্রযাত্রার সদস্যরা

লক্ষ্মীপুরে শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

৫৭তম জন্মদিনে কেক কাটলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

লক্ষ্মীপুরে মুজিববর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

লক্ষ্মীপুরে ওয়াপদা’র জায়গা বেদখলের উদ্দেশ্যে ২৬ বছর পর ইজাড়া গ্রহিতা উন্নয়ন সংস্থার বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com