সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ২০শে মে, ২০১৯ ইং , ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ই রমযান, ১৪৪০ হিজরী

বন্ধ হচ্ছে ‘সিআইডি’?

বন্ধ হচ্ছে ‘সিআইডি’?

২১ বছর ধরে চলছে। তাই সনি টিভির জনপ্রিয় গোয়েন্দাধর্মী সিরিজ ‘সিআইডি’ নিয়মিত দেখা অভ্যাসে পরিণত হয়েছে দর্শকদের। তাদের জন্য খারাপ খবর হলো, বন্ধ হয়ে যাচ্ছে এই আয়োজন। খবর ভারতের বেসরকারি বার্তা সংস্থা আইএএনএস-এর।তবে চিরকালের জন্য নয়, তিন মাস সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে ‘সিআইডি’ প্রচার হবে না। এরপর এটি শুরু হবে নতুনভাবে। প্রযোজককে নতুন আয়োজনের জন্য এই সময় দেওয়া হয়েছে। আগামী ২৭ অক্টোবর সনি টিভিতে প্রচার হবে এর শেষ পর্ব।
দুই দশকেরও বেশি সময় ধরে একের পর এক খুনের রহস্য উন্মোচন করে দর্শকদের মন কেড়েছে ‘সিআইডি’। এতে মূল তিনটি চরিত্রে অভিনয় করেছেন শিবাজি সাতাম (এসিপি প্রদ্যুমান), আদিত্য শ্রীবাস্তব (সিনিয়র ইন্সপেক্টর অভিজিৎ) ও দয়ানন্দ শেঠি (সিনিয়র ইন্সপেক্টর দয়া)।
আনুষ্ঠানিক ঘোষণায় ওপরের তথ্যগুলো জানিয়েছে সনি টিভি কর্তৃপক্ষ। ইন্ডিয়ান এক্সপ্রেসকে ‘সিআইডি’র একটি সূত্রের দাবি, ‌‘সিআইডি’ বন্ধ হচ্ছে না। সৃজনশীল কারণে নির্মাতা ও চ্যানেল যৌথ সম্মতিতে স্বল্প সময়ের বিরতিতে যাচ্ছে। তাদের মনে হচ্ছে, অনুষ্ঠানটি ঢেলে সাজানো দরকার।
এদিকে মুম্বাই মিররকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা দয়ানন্দ শেঠি বলেন, ‘আমরা শুটিং করছিলাম। হঠাৎ প্রযোজক (বিপি সিং) জানালেন, চ্যানেল থেকে অনির্দিষ্টকালের জন্য শুটিং বন্ধ রাখতে বলা হয়েছে। এটা আমাদের জন্য হতাশার খবর।’

 

১৯৯৭ সাল থেকে সনি টিভিতে দেখানো হচ্ছে ‘সিআইডি’। এখন পর্যন্ত অনুষ্ঠানটির দেড় হাজারেরও বেশি পর্ব প্রচারিত হয়েছে।
এদিকে ‘সিআইডি’ বন্ধ হয়ে যাওয়ার খবরে টুইটারে ভক্তরা হতাশা প্রকাশ করছেন। তাদের মন্তব্য, এই সিরিজ কয়েক প্রজন্মের বেড়ে ওঠার অংশ। এভাবে বন্ধ না করার জন্য তারা চ্যানেলকে অনুরোধ করেছেন। ‘সেভ সিআইডি’ ও ‘ডোন্ট এন্ড সিআইডি’ হ্যাশট্যাগ জুড়ে দিচ্ছেন অনেকে।

সূত্র:বাংলাট্রিবিউন

শিল্প ও সংস্কৃতি আরও সংবাদ

সাংবাদিক মাজেদুল নয়নের বই ‘সিংহ শহরের দিনরাত’

সংসদ সদস্যসহ জেলার সর্বোচ্চ পর্যায়ের ব্যক্তিরাও কিনেছেন ‘‘লক্ষ্মীপুর ডায়েরি’’

লক্ষ্মীপুরে বই মেলার উদ্বোধন

লক্ষ্মীপুর বই মেলায় পাওয়া যাবে ইতিহাস গ্রন্থ “লক্ষ্মীপুর ডায়েরি”

লক্ষ্মীপুর বই মেলায় কামাল হোসেন টিপুর উপন্যাস ‘‘এত কাছে তুমি তবু দূরে’’

লক্ষ্মীপুর বই মেলায় বিচারক আরাফাতের তিন বই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]