সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা'র ৩য় গণিত অলিম্পিয়াড

রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা’র ৩য় গণিত অলিম্পিয়াড

রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা’র ৩য় গণিত অলিম্পিয়াড

রামগতিতে বৃহত্তর আঙ্গিকে তৃতীয়বারের মতো রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা (আরএসসিডি)’র উদ্যোগে গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে। ১৬আগস্ট আলেকজান্ডার সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত এই অলিম্পিয়াডে অংশ নিয়েছে রামগতির সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় সহস্রাধিক ছাত্র-ছাত্রী।

সকাল ৯টায় সকল উপস্থিতির সমন্বিত স্বরে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সুশৃঙ্খলভাবে অলিম্পিয়াড আরম্ভ হয়। অনুষ্ঠানের দ্বিতীয় অংশ আরম্ভ হয় আসক এন্ড উইন সেশন এবং ক্যারিয়ার কাউন্সিলিং এর মধ্য দিয়ে। মোঃ শাহাদাত হোসাইনের সঞ্চালনায় পরিচালিত উক্ত প্রোগ্রামে বিশেষ সম্মাননা প্রধান করা হয় উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেণী শিক্ষক -২০১৮, ২০১৯; উপজেলা প্রশাসনিক কর্মকর্তা ও নির্বাচিত জনপ্রতিনিধিদের। চার ক্যাটাগরিতে অংশগ্রহণকারী বিজয়ীদের ১০ জন করে সর্বমোট ৪০ জনের মাঝে মেডেল ও সার্টিফিকেট প্রধান করা হয় বলে জানান আরএসসিডির সাধারণ সম্পাদক আবু সুফিয়ান।

এ বি এম সাজ্জাদ হোসাইনের সভাপতিত্বে আয়োজিত উক্ত প্রোগ্রামের প্রধান অথিতি ছিলেন, সংসদ সদস্য মেজর (অবঃ) আব্দুল মান্নান। বিশেষ অথিতি হিসেবে আসন অলংকৃত করেন, রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ, রামগতি পৌরসভা মেয়র এম মেজবাহ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) সূচিত্র রঞ্জন দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোঃ রাহিদ হোসেন সহ রামগতি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষকগণ।

এছাড়াও সার্বিক দিকনির্দেশনায় ছিলেন আরএসসিডির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব কামরুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক জি এস মাসুম এবং উপস্থিত ছিলেন আরএসসিডির অন্তপ্রাণ সকল স্বেচ্ছাসেবকগণ। অলিম্পিয়াডে সার্বিক সহযোগিতায় ছিলো লক্ষ্মীপুর গণিত ক্লাব এবং রামগতি স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব নোয়াখালী (আর এস ডব্লিও এ এন)।

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

লক্ষ্মীপুরের রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

কমলনগরে ২০০৪ এসএসসি ব্যাচের মিলনমেলা ও ইফতার

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরে এক বছর মেয়াদী চারুকলা ও আইসিটি কোর্স চালু করলো আইডিয়াল প্রফেশনাল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com