ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরাম”র সংবর্ধনা

lakshmipur-chatra-forumপ্রেস বিজ্ঞপ্তিঃ “ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরাম” এর পক্ষ থেকে এস,এস,সি ২০১৪ সনের ফলপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

শুক্রবার বিকেলে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনায় লক্ষ্মীপুর শহরের বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার ১শ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি, মোঃ হিমেল অর রশিদ ভূঁইয়া। তিনি তার বক্তব্যে, ঢাকায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিভিন্ন পরামর্শ দেন এবং সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক, মুঃ মাহির আসহাব। বক্তব্যে তিনি বলেন, “আজকের এই কৃতি শিক্ষার্থীরাই আগামীদিনে ৫ (পাঁচ) উপজেলা খচিত লক্ষ্মীপুরের মানচিত্রকে রাষ্ট্র তথা বহির্বিশ্বে আরও পরিচিত ও উজ্জ্বল করে তুলবে”। মেধা ও মননের পাশাপাশি কারিগরি দিকেও দক্ষতা বাড়ানোর উপর তাগিদ দেন তিনি।

উক্ত অনুষ্ঠানে “ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরাম” লক্ষ্মীপুর সদর উপজেলার প্রতিনিধি জনি, আজিম, জাফর, আলি, মুরাদ, রিংকু, মাসুদ, হাবিব, শিমুল, রাজু সহ অনেকেই উপস্থিত ছিলেন। বক্তারা সকলেই কৃতি শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।