সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শাহ্জালাল ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখা কলেজ রোডে স্থানান্তর

শাহ্জালাল ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখা কলেজ রোডে স্থানান্তর

391
Share

শাহ্জালাল ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখা কলেজ রোডে স্থানান্তর

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুন সাজে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের লক্ষ্মীপুর শাখা নতুন ভবনে স্থানান্তরিত করা হয়েছে। রোববার দুপুরে শহরের সফিক চৌধুরী ম্যানশনে এ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম শহীদুল ইসলাম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
ব্যাংকের প্রধান কার্যালয়ের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইয়া, সাবেক এমপি মোহাম্মদ উল্যাহ, ব্যাংকটির লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক মোহাম্মদ হুমায়ুন কবির ও উপ-ব্যবস্থাপক মনির হোসেন ভুলু।
অনুষ্ঠানে প্রধান অতিথি নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, ব্যবসা-বাণিজ্যসহ অত্র এলাকার সার্বিক উন্নয়নে শাহজালাল ইসলামী ব্যাংক আরও বেশি অবদান রাখবে বলে তিনি মনে করেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম ব্যাংকের আমানত এবং বিনিয়োগ প্রকল্পগুলোর একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, বিভিন্ন অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে এবং নতুন খাতে বিনিয়োগ করে অর্থনৈতিক উন্নয়নের সমৃদ্ধিতে শাহজালাল ইসলামী ব্যাংক অধিকতর অবদান রাখছে। ২০১১ সালের ১৯ ডিসেম্বর শাহজালাল ইসলামী ব্যাংকের লক্ষ্মীপুর শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছিল। এরপর থেকে কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামো-সহ সার্বিক উন্নয়নে অবদান রেখে আসছে। এরই ধারাবাহিকতায় গ্রাহকদের অধিকতর চাহিদা ও তাদের সুবিধার্থে শাখাটি সুপরিসর জায়গায় স্থানান্তর করা হয়েছে।
বিশেষ অতিথি মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক একটি গ্রাহকবান্ধব ব্যাংক। এই ব্যাংক শুরু থেকেই লক্ষ্মীপুরের সার্বিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে রেখে আসছে।

কৃষি | অর্থনীতি আরও সংবাদ

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে বোট নিবন্ধনের লক্ষ্যে জেলেদের নিয়ে কর্মশালা

অবৈধ জাল অপসারণে রামগতিতে বিশেষ অভিযান

রামগতিতে অবৈধ জাল পুড়িয়ে বৈধ জাল বিতরণ

রামগতিতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

গবাদি পশুর রোগ ঠেকাতে `ছাগল-ভেড়ার` পিপিআর রোগের টিকা প্রদান

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com