সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ১৭ই নভেম্বর, ২০১৯ ইং , ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরের ডেঙ্গু জ্বরে ফার্মেসী ব্যবসায়ীর মৃত্যু, একই বাজারে আক্রান্ত আরো ১৫

লক্ষ্মীপুরের ডেঙ্গু জ্বরে ফার্মেসী ব্যবসায়ীর মৃত্যু, একই বাজারে আক্রান্ত আরো ১৫

লক্ষ্মীপুর সদরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দীপক মজুমদার (৪০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে ঢাকার একটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জানা গেছে, দীপক মজুমদার উপজেলার মান্দারী ইউনিয়নের বাসিন্দা গোপাল মজুমদারের ছেলে ও মান্দারী বাজারের জয়দূর্গা মেডিকেল হলের পরিচালক। পরিবারের পক্ষ থেকে ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে। একই বাজারে আরো ১৫ জন ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সপ্তাহে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন দীপক মজুমদার। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর তাকে নোয়াখালী প্রাইম হসপিটালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে ঢাকার গ্রীণ লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, হঠাৎ করে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারে ব্যবসায়ীদের মাঝে ডেঙ্গু আতঙ্ক দেখা দিয়েছে। গত ১৫-২০ দিনে এ বাজারের অন্তত ১৫ জন ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে আজ দীপক মজুমদারের মৃত্যু হয়।

আক্রান্ত অন্যরা হলেন, মান্দারী বাজারের তন্ময় টেইলার্সের স্বত্ত্বাধিকারী শামছুল আলম সবুজ, পাটওয়ারী বস্ত্রবিতানের মো. সোহাগ পাটওয়ারী, আল্লার দান স্টোরের মো. মোক্তার, ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন, মো. শাহাদাত, আবদুল মান্নান, আবদুল কাদের, রাকিব হোসেন ও মো. সোহেলসহ অন্তত ১৪ জন।

মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দিন সাজু বলেন, হঠাৎ করে মান্দারী বাজারের প্রায় ১৫ জন ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দীপক মজুমদার নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বাজারের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। তাই এ অঞ্চলে এডিস মশা নিধনে অনতিবিলম্বে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে কর মেলার উদ্বোধন, চলবে ১৯ নভেম্বর পর্যন্ত

লক্ষ্মীপুরে বিচার বিভাগীয় বার্ষিক সম্মেলন

লক্ষ্মীপুর ডায়াবেটিক হাসপাতালে ২ হাজার টাকায় আজীবন চিকিৎসা

লক্ষ্মীপুরে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

ইউনাইট-১৫; একটি ইউনিয়ন পরিবর্তন করতে চায় তারা

লক্ষ্মীপুর লিগ্যাল এইড অফিসের সহযোগিতায় পাঁচ মাস পর শিশু সুমাইয়া মায়ের কাছে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]