সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
অনূর্ধ্ব -১৯ ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াডে ডাক পেলেন লক্ষ্মীপুরের সানজিদুর রহমান সোহান

অনূর্ধ্ব -১৯ ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াডে ডাক পেলেন লক্ষ্মীপুরের সানজিদুর রহমান সোহান

অনূর্ধ্ব -১৯ ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াডে ডাক পেলেন লক্ষ্মীপুরের সানজিদুর রহমান সোহান

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে চার সপ্তাহের আবাসিক স্কিল ক্যাম্পের জন্য ৪৫ সদস্যের অনূর্ধ্ব -১৯ ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াডের প্রথম স্কোয়াডে ডাক পেয়েছেন লক্ষ্মীপুরের ছেলে সানজিদুর রহমান সোহান। গ্রুপ-১ এমনটাই দঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ২৩ আগস্ট থেকে শুরু হওয়া এই ক্যাম্প চলবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত।

সানজিদুর রহমান সোহানের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জের কোমরতলায়। তার এ ডাকে আনন্দে মাতছেন এলাকার ক্রিকেট প্রেমিরা।

প্রাথমিক স্কোয়াডে ডাক পাওয়া সবাই ক্যাম্পে থাকাকালীন ৮টি অনুশীলন ম্যাচ খেলবেন। তবে অনুশীলন ক্যাম্পের আগে সবাইকেই করোনা পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। ১৫-১৯ আগস্ট যুবাদের করোনা পরীক্ষা করা হবে। সোমবার (১০ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিসিবি।
বিসিবির দেওয়া তথ্যমতে, আবাসিক ক্যাম্পের জন্য ঘোষিত প্রাথমিক স্কোয়াডের ৪৫ প্লেয়ারকে তিনটি গ্রুপে ভাগ করা হয়েছে। প্রতি গ্রুপে থাকছেন ১৫ জন করে ক্রিকেটার।

গ্রুপ ১ এ যারা আছেন
মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, ফাহিম হাবিব মোর্শেদ, মোঃ হাবিবুর রহমান, সানজিদুর রহমান, বাইজিদ মিয়া (রোমান), শাহরিয়ার আলম মোহহীন, মুস্তাকিম মিয়া, আশিকুর রহমান আশিক, মহিউদ্দিন তারেক, আহসান হাবিব লিওন, নাঈমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, মোহাম্মদ আশরাফুল হাসান রোহান ও হাসিব হাওলাদার।

গ্রুপ ২ এ থাকা ১৫ ক্রিকেটার হলেন
অনিক চাকি, অনিক সরকার সেতু, ইমন আলী, মফিজুল ইসলাম রবিন, হৃদয় দেব, ফারদিন খান, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর রহমান মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, মোহাম্মদ জিল্লুর রহমান, আবু বক্কর আহমেদ, জাকারিয়া ইসলাম শান্ত ও আরাফাত ইসলাম।

গ্রুপ ৩ এ যারা আছেন
সাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হোসেন অহিম, আব্দুল্লাহ আল মামুন, খালেদ হাসান, আইচ মোল্লাহ, সাগর আহমেদ, রিহাদ খান, সিয়াম আল সাকিব, শাহরিয়ার সাকিব, শাওন কাজী সুমন, মিজবাহ আহমেদ, মাকসুদুর রহমান, লিমন হোসেন ও মইনুল হাসান।

সাহিত্য | সংস্কৃতি আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর ইলেকট্রিক ইলেকট্রনিক্স এন্ড মেশিনারীজ ব্যবসায়ী সোসাইটির বনভোজন

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মঞ্চের শতাধিক শিল্পী নিয়ে আলাউদ্দিন সাজু’র নাটক “অন্যরকম খুশি” 

রামগতিতে নীল পোষাকে পাটোয়ারী বংশের ঈদ পুনর্মিলনীতে বংশ রক্ষার প্রত্যয়

বিজয়ের কবিতাগুচ্ছ ‘আমাদের নতুন ভোর’

লক্ষ্মীপুরে ১৩ শিল্পী পেলেন সম্মাননা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com