সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে জুলাই, ২০১৯ ইং , ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

রায়পুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

রায়পুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে প্রিয়া আক্তার তিশা (১৯) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ তার পিতার বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসাবাড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মৃত গৃহবধু ওই এলাকার ফিরোজ আলমের মেয়ে ও সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের কালাজি বাড়ির প্রাবাসী রফিক উল্যার স্ত্রী। বিকালে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বিকালে নিহত গৃহবধুর পিতা ফিরোজ আলম বাদী হয়ে রায়পুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, প্রায় সাড়ে ৩ বছর আগে প্রিয়া আক্তার তিশা কে বিয়ে করেন রফিক উল্যা। বিয়ের দেড় বছর পর রফিক উল্যা দুবাই চলে যায়। তাদের সংসারে এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। গত দুই বছরে রফিক উল্যা সন্তান ও স্ত্রীর খোঁজ খবর না নেওয়া ও শাশুড়ী ও জা’দের মানুষিক ও শারীরিক নির্যাতনে অতিষ্ঠ হয়ে কয়েকদিন আগে স্বামীর বাড়ি থেকে পিতার বাড়ি চলে আসেন প্রিয়া আক্তার। সোমবার সকালে শাশুড়ী গৃহবধু আক্তার কে শশুর বাড়িতে না যাওয়ার জন্য হুমকি দিলে সে তার পিতার বাড়িতে নিজ শয়ন কক্ষে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, মৃত গৃহবধু প্রিয়া আক্তার তিশার লাশ তার পিতার বাড়ি থেকে উদ্ধার করে বিকালে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহত গৃহবধুর পিতা ফিরোজ আলম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

লক্ষ্মীপুর আরও সংবাদ

রামগতিতে পরিচয়হীন ব্যক্তির লাশ

মানববন্ধনে দাড়িঁয়ে অবুঝ তুবা শুধু  চারিদিকে তাকিয়ে দেখছে

ছেলেধরা সন্দেহে ঢাকায় গণপিটুনিতে লক্ষ্মীপুরের রেনু নিহত

রামগতিতে সচেতনতামূলক পথসভা

মার্সেল ব্র্যান্ডের ঈদ অফার উপলক্ষে মান্দারীতে প্রচারনা

রায়পুরে প্রভাবশালীর হামলার ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নিরীহ পরিবার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]